businesshour24.com

ঢাকা, শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৬


ম্যানইউকে জিততে দিল না শেফিল্ড

১০:২৮এএম, ২৫ নভেম্বর ২০১৯


স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে রোমাঞ্চকর এক ম্যাচ দেখলো দর্শক। শেফিল্ড'র বিপক্ষে দুই গোলে পিছিয়ে থেকে আট মিনিটের মধ্যে তিন গোল শোধ দিয়ে এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। তবে শেষ মিনিটে ফের গোল হজম করে জয় বঞ্চিত হয় ওলে গুনার সুলশারের শিষ্যরা। ফলে ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়।

শেফিল্ডের ঘরের মাঠে এদিন ম্যাচের ১৯ মিনিটেই পিছিয়ে পড়ে ম্যানইউ। গোলরক্ষক ডেভিড ডি গিয়ার ফেরানো বলে শট করে গোলটি করেন জন ফ্লেক। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় শেফিল্ড। পরে দ্বিতীয়ার্ধের ৫২ মিনিটে আরও একটি গোল হজম করে ম্যানইউ। দূর পাল্লার শটে গোলটি করেন লিস মুসে।

এরপরই দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় সফরকারীরা। ৭২ থেকে ৭৯ মিনিটের মধ্যে তিনটি গোল শোধ দেয় দলটি। ৭২ মিনিটে ক্রস থেকে ভল্যিতে ব্র্যান্ডন উইলিয়ামস। ৭৭ মিনিটে মার্কাস র্যাশফোর্ডের দারুণ ক্রস গোলমুখে পেয়ে স্লাইড শটে বল জালে পাঠান ১৮ বছর বয়সী ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউড।

আর ৭৯তম মিনিটে র‍্যাশফোর্ড গোল করলে জয় দেখতে পায় ম্যানইউ। তবে নির্ধারিত সময়ের শেষ মিনিটে জটলার মধ্যে বল পেয়ে জালে পাঠিয়ে মূল্যবান ১ পয়েন্ট নিশ্চিত করেন শেফিল্ডের ফরোয়ার্ড ম্যাকবার্নি। তাই ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় ম্যানইউকে।

বিজনেস আওয়ার/২৫ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে