businesshour24.com

ঢাকা, বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৬


এবার বাংলাদেশিকে রগ কেটে হত্যা করল বিএসএফ

১২:০৭পিএম, ২৬ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক (চুয়াডাঙ্গা) : চুয়াডাঙ্গা সীমান্তে গনি মিয়া (৩০) নামে এক বাংলাদেশি গরু ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২৬ নভেম্বর) ভোররাতে সীমান্ত এলাকা থেকে মুমূর্ষু অবস্থায় তাঁকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।নিহত গনি মিয়া দামুড়হুদা উপজেলার চাকুলিয়া গ্রামের তাহের মন্ডলের ছেলে।

এলাকাবাসী জানায়, সোমবার রাতে উপজেলার হুদাপাড়া সীমান্তে গরু আনতে গেলে তাকে আটক করে ভারতের মালোয়াপাড়া ৫৪ বিএসএফ। এসময় তাকে পিটিয়ে ও বাম পায়ের রগ কেটে বাংলাদেশের অভ্যন্তরে ৮৭ মেইন পিলারের কাছে রেখে যায়। ভোর ৫টার দিকে এলাকাবাসী উদ্ধার করে তাকে সদর হাসপাতালে ভর্তি করে। সকাল সাড়ে ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় গনি মিয়া। তার মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সৌরভ হোসেন জানান, বাম পায়ের রগ কেটে দেওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা-৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান বলেন, 'চারুলিয়া সীমান্তে একজনকে পিটিয়ে মেরে ফেলার ঘটনা শুনেছি। তার বিরুদ্ধে আগেও অবৈধপথে ভারতে গরু আনতে যাওয়ার অভিযোগ রয়েছে। তবে তাঁকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএসএফ জড়িত কি-না, সে ব্যাপারে খোঁজ নেওয়া হচ্ছে।

বিজনেস আওয়ার/২৬ নভেম্বর, ২০১৯/এন/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে