businesshour24.com

ঢাকা, শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৬


একাদশে নেইমার-এমবাপে দুজনকেই চাইলেন জিদান!

০১:৩৯পিএম, ২৬ নভেম্বর ২০১৯



স্পোর্টস ডেস্ক : হাইভোল্টেজ ম্যাচে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হতে যাচ্ছে পিএসজি। প্যারিসের ক্লাবটির বারুদে আক্রমণভাগ সামলানো মাদ্রিদের ক্লাবটির জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জের। নেইমার ও কাইলিয়ান এমবাপের কেউ একজন না থাকলেই কি ভালো হতো? রিয়াল কোচ জিনেদিন জিদান কিন্তু পিএসজির একাদশে দুজনকেই চাইছেন!

ফিট হয়ে দলে ফিরেছেন নেইমার। এমবাপেও শতভাগ ফিট। পিএসজির জন্য চরম সুখের খবর হলেও রিয়ালের জন্য তা দুঃসংবাদ। বর্তমান সময়ের অন্যতম সেরা দুই তারকার বিপক্ষে লড়াইয়ের আগে যে কোনও কোচেরই কপালে চিন্তার ভাঁজ পড়বে। জিদান অবশ্য খুব বেশি চিন্তিত নন।

এই ফরাসি ক্লাবটির বিপক্ষে বিধ্বস্ত হয়ে এবারের চ্যাম্পিয়নস লিগ মৌসুম শুরু করেছিল রিয়াল মাদ্রিদ। নেইমার ও এমবাপেকে ছাড়াই পিএসজি ৩-০ গোলে হারিয়েছিল মাদ্রিদের ক্লাবটিকে। এবার পূর্ণ শক্তির দল নিয়ে সান্তিয়াগো বার্নাব্যুতে গিয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা। রিয়ালের দুশ্চিন্তা বেশি হওয়াই স্বাভাবিক। যদিও শান্ত আছে জিদান।

নেইমার কিংবা এমবাপের মধ্যে কে না থাকলে খুশি হবেন, সংবাদ সম্মেলনে এমন প্রশ্নে ফরাসি কোচের উত্তর, নেইমার নাকি এমবাপে? আমি কাউকেই বাদ দিতে চাইছি না। তারা দুজনই প্রস্তুত এবং দুজনই খেলতে পারে, তাই আমার বাছাই করার প্রয়োজনও নেই। তবে এটাই যে আমরা দুর্দান্ত একটি দলের বিপক্ষে লড়তে যাচ্ছি।

এমবাপের প্রতি জিদানের ভালোবাসা নতুন নয়। লড়াইয়ের আগে আরেকবার পুরোনো কথাই শোনালেন ফরাসি কিংবদন্তি, আপনারা সবাই জানেন আমি ওকে অনেক দিন থেকে চিনি। ব্যক্তিগত জায়গা থেকে ওকে আমি পছন্দও করি। অনেক আগে সে ট্রায়াল দিতে এখানে এসেছিল। সে এখন প্রতিপক্ষের খেলোয়াড়, তাই আমার খুব বেশি কিছু বলার নেই।

বিজনেস আওয়ার/২৬ নভেম্বর, ২০১৯/এ



এই বিভাগের অন্যান্য খবর

উপরে