businesshour24.com

ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬


'বাংলা সিনেমা রক্ষার জন্য আমাদের এক হওয়ার বিকল্প নেই'

০৬:২০পিএম, ২৭ নভেম্বর ২০১৯

বিনোদন প্রতিবেদকঃ বাংলাদেশের ছবিতে অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব। ছবির নাম ‘মিশন সিক্সটিন’। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে 'পাসওয়ার্ড'র মুক্তি উপলক্ষ্যে একটি প্রচারণা অনুষ্ঠানে অংশ নেন দেব। সেখানেই এ তথ্য জানানো হয়।

দেব জানান, শাপলা মিডিয়ার ‘মিশন সিক্সটিন’ নামের ছবিতে আমি অভিনয় করতে যাচ্ছি। সব ঠিক থাকলে সেই ছবিটি আগামি রোজার ঈদে মুক্তির সম্ভাবনা রয়েছে।

দেবের 'পাসওয়ার্ড' ছবিটি ২৯ নভেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এতে আরও অভিনয় করেছেন রুক্মিণী মৈত্র, পাওলি দাম ও পরমব্রত।

অনুষ্ঠানে দেব আরও বলেন, আমি সবসময় বিশ্বাস করি বাংলাদেশ আমার দ্বিতীয় বাড়ি। খুব বেশি আসার সুযোগ পাইনি। কিন্তু যতবারই এসেছি দেখেছি, এখনকার মানুষ এতটাই ভালো, কতটা আপ্যায়ন করেন যে- পৃথিবীজুড়ে এই ভালো লাগাটা আর কোথাও পাইনি, যতটা বাংলাদেশে পেয়েছি। ধন্যবাদ বাংলাদেশ। আমার সিনেমা এখানে মুক্তি পাক আর না পাক, আমার মনে হয় যতটা না আমি পশ্চিমবঙ্গে পেয়েছি, তার চেয়ে বেশি ভালোবাসা ও আশীর্বাদ আমি বাংলাদেশ থেকে পেয়েছি। তিনি আরো বলেন, আমাদের ভাষা এক, আমাদের আবেগ এক, আমাদের সবকিছু এক। তাহলে কেন আমরা দুই বাংলায় একসঙ্গে সিনেমা মুক্তি করতে পারি না? দুই বাংলার ইন্ডাস্ট্রিকে বাঁচাতে হলে সবসময়, একইদিনে দুই বাংলায় সিনেমা মুক্তি দিতে হবে।

এবার আমাদের এক হয়ে লড়াই করতে হবে বাঙালিয়ানা রক্ষার জন্য। বাংলা ভাষার সিনেমা রক্ষার জন্য আমাদের এক হওয়ার কোনো বিকল্প নেই। ‘পাসওয়ার্ড’ নিয়ে তিনি বলেন, সিনেমাটি আগেই কলকাতায় মুক্তি পেয়েছে। ভালো লাগতো একই সময় যদি বাংলাদেশেও মুক্তি পেতো। তবে দেরিতে হলেও বাংলাদেশে মুক্তি পাচ্ছে। আমার বিশ্বাস দর্শক সিনেমাটি ভালোভাবে উপভোগ করবেন।

বিজনেস আওয়ার/২৭ নভেম্বর, ২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে