করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৮৮
৩৩
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮৩
১২৭৪৯২৩
৬৯৪৭৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, সোমবার, ৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬


চেলসির অপেক্ষা বাড়ালো ভ্যালেন্সিয়া

১১:২৩এএম, ২৮ নভেম্বর ২০১৯

স্পোর্টস ডেস্ক : উয়েফা চ্যাম্পিয়নস লিগে ভ্যালেন্সিয়ার বিপক্ষে জয় পাওয়া হলোনা চেলসির। ভ্যালেন্সিয়ার মাঠ থেকেঅস্বস্তি নিয়ে ফিরতে হচ্ছে ম্প্যানিশ ক্লাবটির। কারণ, এই ম্যাচে জিতলে নকআউটের টিকিট নিশ্চিত হতো চেলসির। বলতেই হয় চেলসির অপেক্ষা বাড়ালো ভ্যালেন্সিয়া।

‘এইচ’ গ্রুপের ম্যাচে ৮১ মিনিট পর্যন্ত এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ২-২ ড্র করে ফিরেছে চেলসি। ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যরা পয়েন্ট হারানোয় শেষ ষোলোয় ওঠার অপেক্ষা বাড়লো চেলসির। পাঁচ ম্যাচ শেষে দুদলের পয়েন্ট সমান ৮ করে।

ভ্যালেন্সিয়ার মাঠে ম্যাচের ৪০তম মিনিটে গোল হজম করে আতিথ্য নেওয়া চেলসি। রদ্রিগোর অ্যাসিস্টে স্বাগতিকদের লিড পাইয়ে দেন কার্লোস সলের। পরের মিনিটেই সমতায় ফেরে ব্লুজরা। মাতেও কোভাসিচের দূর পাল্লার শট ভ্যালেন্সিয়ার জাল খুঁজে নেয়। ১-১ গোলের সমতায় বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধের ৫০তম মিনিটে এগিয়ে যায় চেলসি। মিডফিল্ডার ক্রিস্টিয়ান পুলিসিক দলকে ২-১ গোলে এগিয়ে নেন। ম্যাচের ৬১ মিনিটের মাথায় হোসে গায়া ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় ভ্যালেন্সিয়া। দানি পারেহোর জোরালো শট ডান দিকে ঝাঁপিয়ে এই যাত্রায় দলকে রক্ষা করেন চেলসির গোলরক্ষক কেপা আরিসাবালাগা।

এই স্কোরে জয় নিয়েই মাঠ ছাড়তে পারত চেলসি। কিন্তু, ম্যাচের ৮২তম মিনিটে স্বাগতিক ভ্যালেন্সিয়ার হয়ে সমতাসূচক গোলটি করেন ড্যানিয়েল ভ্যাস। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল হয়নি। ২-২ সমতায় শেষ হয় ম্যাচটি।

বিজনেস আওয়ার/২৮ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে