businesshour24.com

ঢাকা, বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৬


মনোহরপুর ইউনিয়ন আঃলীগের সম্মেলন অনুষ্ঠিত

০২:৩১পিএম, ২৯ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার (চুয়াডাঙ্গা প্রতিনিধি) : সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার নবগঠিত মনোহরপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২৯ নভেম্বর)সকাল ১০ঘটিকার সময় মনোহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে আগামী তিন বছরের জন্য মনোহরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসাবে গোলাম রসুল ও সাধারণ সম্পাদক হিসাবে আহসান হাবিব বকুল নির্বাচিত হন।

মনোহরপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক সোহরাব হোসেন খাঁনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী আলী আজগার টগর এমপি।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোশারফ হোসেন,নজরুল মল্লিক,জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন,সাংগঠনিক সম্পাদক মাসুদ-উজ-জামান লিটু,দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মনসুর বাবু,জীবননগর উপজেলা চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ,কেডিকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খায়রুল বাশার শিপলু।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আপনাদের এলাকার কোন রাস্তা-ঘাট এখন আর অনুন্নত নাই,অল্প কিছু হয়তো আছে সেগুলো আমরা করে দেব।২৪ ঘণ্টার ভেতর এখন লোডশেডিং নাই বললেই চলে,এসব অবদান আমার নই,সব অবদান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

তিনি ২৪ ঘণ্টার ভেতর ১৯ ঘণ্টা কাজ করেন,পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন,রোজা রাখেন,তাহাজ্জুদ নামাজ পড়েন।আমি এবং চুয়াডাঙ্গা-১ আসনের সাংসদ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন প্রধানমন্ত্রীর কাছে যে কাজটাই নিয়ে যায় তিনি সেটা করে দেন।

সম্মেলনে সবাইকে পদ দেওয়া সম্ভব নয়, তবে যে ই আসুক আপনার সবাই মিলেমিশে কাজ করবেন।

বিজনেস আওয়ার/২৯ নভেম্বর, ২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে