করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৮৮
৩৩
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮৩
১২৭৪৯২৩
৬৯৪৭৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, সোমবার, ৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬


ঢাকা প্লাটুনের নেতৃত্ব দেবেন মাশরাফিই!

০৩:১৩পিএম, ৩০ নভেম্বর ২০১৯

স্পোর্টস ডেস্ক : চারবার বিপিএলের শিরোপাজয়ী অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা রয়েছেন ঢাকা প্লাটুন। ম্যাশের উপস্থিতির কারণেই প্রশ্ন উঠেছে ঢাকা প্লাটুনের নেতৃত্বের বিষয়টি। কোচ সালাউদ্দিন এ প্রসঙ্গে মুখ খুলতে নারাজ।

তবে দলীয় সূত্রে জানা গেছে, ঢাকা প্লাটুনের নেতৃত্ব দেবেন মাশরাফিই। খুব দ্রুতই এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিবে দলটি। আগামী সপ্তাহের শুরুতেই আসবে ঘোষণা।

মাশরাফিই অধিনায়ক কি না জানতে চাইলে কোচ সালাউদ্দিন বলেন, এটা আসলে আমরা সিদ্ধান্ত নিইনি, অফিসিয়ালি বসে আনুষ্ঠানিক একটা ঘোষণা আসবে। এটা নিয়ে এখনো আমরা বসিনি।

কারণ ফ্র্যাঞ্চাইজি এখন যেভাবে শুরু হয়েছে আমরা তো খুব কম সময় পেয়েছি। উনারাও অনভিজ্ঞ আসলে এ জায়গাটায় আসলে কীভাবে কাজ করতে হবে। ওদের একটু সময় দিতে হবে, অনেক জনবল দরকার, অনেক জিনিসপত্র ঠিক করতে হবে।

আমরা বসার সময় পাচ্ছি না, অফিসিয়াল অন্য কাজগুলো গুছিয়ে আনতে অনেক কষ্ট হচ্ছে। আমার মনে হয় এগুলো একটা অবস্থায় চলে আসলে আমরা এরপর দল নিয়ে চিন্তাভাবনা করব।

এদিকে পিঠের ব্যথায় ভুগছেন মাশরাফি। অনুশীলন শুরু করার পর পিঠে টান পড়েছিল তার। অবশ্য এই চোট নিয়ে খুব একটা চিন্তিত নন কোচ সালাউদ্দিন। তিনি বলছেন, টুর্নামেন্টের আগে ফিট পাওয়া যাবে মাশরাফিকে।

সালাউদ্দিন বলেন, যে কোনো প্লেয়ারকেই আশা করি প্রথম থেকে পাব এবং সে পুরোটা দিবে। আমার কাছে মনে হয় সে পারবে, তার ইনজুরিটা খুব বেশি সিরিয়াস কিছু না। হয়তো কিছু দিনের মধ্যেই সুস্থ হয়ে যাবে।

বিজনেস আওয়ার/৩০ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে