businesshour24.com

ঢাকা, মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬

ঢাকা মহানগর আওয়ামী লীগের কমিটি

উত্তরের নেতৃত্বে বজলু-কচি, দক্ষিণে মান্নাফী-হুমায়ুন

০৪:৩৭পিএম, ৩০ নভেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি হিসেবে শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে মান্নান কচির নাম ঘোষণা করা হয়েছে। অন্যদিকে ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে যথাক্রমেআবু আহাম্মদ মান্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির দায়িত্ব পেয়েছেন।

শনিবার (৩০ নভেম্বর) বিকেলে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে ঢাকা মহানগর আওয়ামী লীগের এই দুই অংশের নতুন নেতৃত্ব নির্বাচন এবং নাম ঘোষণা করা হয়। নগরীর দুই শাখার নবনির্বাচিত নেতাদের নাম ঘোষণা করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এর আগে শনিবার সকাল ১১টার দিকে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। ঢাকা মহানগরীর সব থানা, ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি মিলিয়ে প্রায় দুই হাজার কাউন্সিলর এবং প্রায় তিন হাজার ডেলিগেট সম্মেলনে যোগ দেন।

উল্লেখ্য, শেখ বজলুর রহমান ঢাকা মহানগর উত্তর শাখা আওয়ামী লীগের সদ্যবিদায়ী কমিটির সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এস এম মান্নান কচি মহানগর উত্তর শাখা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

অন্যদিক আবু আহম্মাদ মান্নাফী ঢাকা মহানগর দক্ষিণ শাখার বিদায়ী কমিটির সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। হুমায়ুন কবির বিদায়ী কমিটির নির্বাহী সদস্য ছিলেন।

বিজনেস আওয়ার/৩০ নভেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি
আতিকুল ইসলামের নির্বাচনী ইশতেহার ঘোষণা

উপরে