businesshour24.com

ঢাকা, শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৬


বাইক থেকে পড়ে আহত সেই ইডেনছাত্রীর মৃত্যু

০৩:০২পিএম, ০২ ডিসেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : রাজধানীর বিজয় স্মরণি এলাকায় উবার চালকের মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত ইডেন কলেজের ছাত্রী আকলিমা আক্তার জুঁই (২৪) মারা গেছেন। সোমবার (২ ডিসেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত শনিবার (৩০ নভেম্বর) বাসা থেকে ফার্মগেট কোচিংয়ে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। আহত জুঁইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

চালক সুমনের বরাত দিয়ে এক পুলিশ কর্মকর্তা বলেন, মিরপুরের কাজীপাড়া থেকে তাকে নিয়ে ফার্মগেট যাওয়ার পথে বিজয় স্মরণি মোড়ে ব্যাগ থেকে মোবাইল বের করতে গিয়ে তিনি মোটরসাইকেলের নিচে পড়ে যান। পরে লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে আসেন চালক (সুমন)। তিনি মাথায় গুরুতর আঘাত পান।

জানা গেছে, জুঁই ইডেন মহিলা কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগে মাস্টার্সের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলার চাটখিল উপজেলায়। তার বাবার নাম আবুল কালাম। তিনি পরিবারের সঙ্গে মিরপুর পূর্ব কাজীপাড়া ৫০৩ নম্বর বাসায় থাকতেন। নিহতের লাশ মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিজনেস আওয়ার/০২ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

নির্বাচনের তারিখ পরিবর্তনের দাবি
শাহবাগে ফের বিক্ষোভ, কঠোর কর্মসূচীর হুঁশিয়ারি

উপরে