করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৪
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৮৫৮৭৮৫
৪৪২০২
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬


বাবা-মায়ের নির্যাতনে আমার স্ত্রী আত্মহত্যা করেছে

০৩:১৫পিএম, ০২ ডিসেম্বর ২০১৯


বিজনেস আওয়ার প্রতিবেদক : পারিবারিক বিরোধের জেরে রাজধানীর ধানমন্ডিতে মিতানুর আক্তার নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। মিতানুরের স্বামীর অভিযোগ, তার বাবা মায়ের মানসিক নির্যাতন সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে তার স্ত্রী। এদিকে এ ঘটনায় ধানমন্ডি মডেল থানায় আত্মহত্যার প্ররোচনার মামলা করেছেন মিতানুরের বাবা।

পরিবারে পক্ষ থেকে জানানো হয়, রোববার রাত ৯টার দিকে শ্বশুর-শাশুড়ির সঙ্গে পারিবারিক কলহের এক পর্যায়ে গৃহবধূ মিতানুর বাথরুমে যায়। এ সময় মিতানুরের বাবা মাও সেখানে উপস্থিত ছিলেন। অনেকক্ষণ পরও বাথরুম থেকে বের না হওয়ায় চাবি দিয়ে খোলা হয় দরজা। সেখানে গলায় ওড়না পেঁচানো অবস্থায় পাওয়া যায় তাকে।

মিতানুরের আত্মহত্যার জন্য তার স্বামী তামিম নিজের বাবা-মায়ের বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন, দীর্ঘদিন ধরে তার স্ত্রীকে মানসিকভাবে নির্যাতন করে আসছিলেন তার বাবা-মা। আমার মা সব সময় আমার স্ত্রীকে অত্যাচার করতেন। নানাভাবে অত্যাচার করতেন। নিচু ফ্যামিলি বলেই এমন করতেন।

এ ব্যাপারে ধানমন্ডি জোনের এডিসি আবদুল্লাহ হিল কাফি বলেন, আত্মহত্যার প্ররোচনার অভিযোগে ধানমন্ডি মডেল থানায় তামিমের বাবা-মায়ের বিরুদ্ধে বিরুদ্ধে মামলা দায়ের করেছেন নিহত মিতানুরের বাবা।

বিজনেস আওয়ার/০২ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

ব্যক্তি উদ্যোগে যুবলীগ নেতার সহযোগিতা
বেতনের টাকায় খাবার পৌঁছে দিচ্ছে পুলিশ

উপরে