businesshour24.com

ঢাকা, মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬


আ. লীগের জাতীয় কমিটির সভা কাল

০৩:২৪পিএম, ০৩ ডিসেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : ক্ষমতাসীন দল আওয়ামী লীগের জাতীয় কমিটির সভা আহ্বান করা হয়েছে। জাতীয় সম্মেলনকে সামনে রেখে আহ্বান করা এ সভা বুধবার (৪ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে সভার বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ২০-২১ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে সামনে রেখে সার্বিক প্রস্তুতি শুরু করেছে আওয়ামী লীগ। ইতোমধ্যে সহযোগীসহ মেয়াদোত্তীর্ণ জেলা ও উপজেলা কমিটিসহ তৃণমূল পর্যায়ে সম্মেলন শুরু করা হয়েছে। আগামী ১০ ডিসেম্বরের মধ্যে এ প্রক্রিয়া শেষ হবে।

সার্বিক প্রস্তুতির অংশ হিসেবে বুধবার জাতীয় কমিটির সভা আহ্বান করা হয়েছে। সভায় সম্মেলন সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হবে এবং নেতাদের প্রয়োজনীয় দিক নির্দেশনা দেওয়া হবে। ওইদিন বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে।

সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

বিজনেস আওয়ার/০৩ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি
আতিকুল ইসলামের নির্বাচনী ইশতেহার ঘোষণা

উপরে