businesshour24.com

ঢাকা, বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৬


বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের আসন মাত্র ৮ হাজার

১০:৪২এএম, ০৪ ডিসেম্বর ২০১৯

স্পোর্টস ডেস্ক : মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের দর্শক আসন সংখ্যা ২৫ হাজার ৪১৬টি। ম্যাচ থাকলে এই পরিমাণ টিকিট ছাপাতে পারে বিসিবি। অথচ বিপিএলের উদ্বোধন অনুষ্ঠানে অর্ধেক আসনের জন্যও টিকিট ছাপাতে পারবে না।

এ নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, উদ্বোধন অনুষ্ঠান মাঠে বসে দেখতে পারবে আট হাজার দর্শক। তার মধ্যে সৌজন্য টিকিট থাকবে তিন হাজার। বাকি পাঁচ হাজার টিকিট বিক্রি করা হবে দর্শকদের জন্য।

জানা গেছে, মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ৮ ডিসেম্বর হবে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন অনুষ্ঠান। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও থাকবে উদ্বোধন অনুষ্ঠানে। নিরাপত্তার কারণেই ভিআইপি স্ট্যান্ড ও গ্র্যান্ড স্ট্যান্ডে দর্শকদের বসতে দেওয়া হবে না।

শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ড এবং আন্তর্জাতিক গ্যালারিতে বসে দর্শকরা অনুষ্ঠান উপভোগ করতে পারবেন। হসপিটালিটি বক্স ও করপোরেট বক্সে থাকবেন ভিআইপিরা। পূর্ব গ্যালারির সামনে মঞ্চ করায় সাধারণ দর্শকদের জন্য অনুষ্ঠান দেখার সুযোগ থাকছে না।

বিসিবি সভাপতি বলেন পিচ বা মাঠ নষ্ট হতে পারে এমন ঝুঁকি আমরা নিতে পারি না। ভিভিআইপিদের জন্য অল্প কিছু চেয়ার মঞ্চের কাছে ব্যবস্থা করতে পারব। আমাদের হিসাব অনুযায়ী, সব মিলিয়ে আট হাজারের বেশি দর্শককে আসন দেওয়া সম্ভব হবে না।

বিজনেস আওয়ার/০৪ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

শেষ টি-টোয়েন্টিতে দুপুরে মাঠে নামবে বাংলাদেশ
মধুর সমাপ্তি, নাকি খালি হাতে ফেরা!

উপরে