businesshour24.com

ঢাকা, সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৬


রাজধানীতে দুই নারীকে হত্যা, পালিত ছেলে আটক

১০:৫৪এএম, ০৪ ডিসেম্বর ২০১৯


বিজনেস আওয়ার প্রতিবেদক : রাজধানীর মিরপুরের একটি বাসা থেকে বৃদ্ধা ও গৃহকর্মীর মরদেহ উদ্ধারের ঘটনায় সোহেল নামের একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে তাকে আটক করা হয়। সোহেল ওই বৃদ্ধার পালক ছেলে। সন্দেহভাজন হিসেবে তাকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে ডিএমপি'র মিরপুর বিভাগের উপকমিশনার মোস্তাক আহমেদ বলেন, প্রাথমিকভাবে দুজনকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলেই মনে হচ্ছে। ময়নাতদন্তে নিশ্চিত হওয়া যাবে। এরই মধ্যে সোহেলকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে হত্যার রহস্য উদ্ঘাটনের চেষ্টা করা হচ্ছে।

এর আগে মিরপুরের ওই বাসা থেকে গতকাল মঙ্গলবার রাতে রহিমা বেগম (৬৫) নামের এক বৃদ্ধা এবং সুমি আক্তার (১৮) নামের এক তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রহিমা বাসার গৃহকর্ত্রী। আর সুমি তাঁর বাসায় গৃহকর্মীর কাজ করতেন।

ডিএমপির অতিরিক্ত কমিশনার কৃষ্ণপদ রায় বলেন, দুই কক্ষের একটি বাসা। ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে মনে হচ্ছে শ্বাসরোধ করে দুইজনকে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্তের পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত করে বলা যাবে। এই বাসায় সোহেল নামে গৃহকর্মীর এক আত্মীয় থাকত। আমরা ওই ছেলেকে আটক করেছি। তাকে জিজ্ঞাসাবাদ করলেও বেশ কিছু তথ্য বেরিয়ে আসবে।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত রহিমার দ্বিতীয় বিয়ের তথ্য পেয়ছে পুলিশ। তবে প্রথম পক্ষ সম্পর্কে জানা যায়নি। দ্বিতীয় স্বামীও মাঝেমধ্যে তাঁর বাসায় যেতেন। রাশেদা নামে তাঁর একটি কন্যাসন্তানও আছে। রাশেদা নারায়ণগঞ্জে থাকেন।

বিজনেস আওয়ার/০৪ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

সিএএ নিয়ে প্রধানমন্ত্রী
'বুঝতে পারছি না কেন ভারত এটা করল'

নির্বাচনের তারিখ পরিবর্তনের দাবি
শাহবাগে ফের বিক্ষোভ, কঠোর কর্মসূচীর হুঁশিয়ারি

উপরে