businesshour24.com

ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬


আকন্দবাড়িয়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী হালিম র‍্যাবের হাতে আটক

০৭:০০এএম, ০৫ ডিসেম্বর ২০১৯

বিজনেস আওয়ার (চুয়াডাঙ্গা প্রতিনিধি) : চুয়াডাঙ্গা সদরের বেগমপুর ইউনিয়নের আকন্দবাড়িয়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী আঃ হালিম ফেন্সিডিলসহ র‍্যাবের হাতে আটক হয়েছে।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে ১০৫ বোতল ফেন্সিডিলসহ ঝিনাইদহ ক্যাম্পের র‍্যাব সদস্যরা তাকে আটক করে।

সে আকন্দবাড়িয়া গাঙ পাড়ার মান্নানের ছেলে। তার নামে হেরোইন সহ মাদকের একাধিক মামলা রয়েছে।

র‍্যাব সূত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের সদস্যরা চুয়াডাঙ্গা সদরের মাদক স্পট হিসাবে খ্যাত আকন্দবাড়িয়া এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এসময় হালিম কে ১০৫ বোতল ফেন্সিডিলসহ র‍্যাব সদস্যরা হাতেনাতে আটক করে।

পরবর্তী দিন বুধবারে তাকে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে র‍্যাবের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, কিছুদিন নিস্তেজ থাকার পরে অনেকটা হঠাৎ করেই আকন্দবাড়িয়া ও রাঙ্গিয়ারপোতার মাদক ব্যাবসায়িরা আবারো মাথা চাঁড়া দিয়ে উঠেছে। যার কারণে গত সোমবার মহেশপুর ব্যাটালিয়নের(৫৮ বিজিবি) পরিচালক লে.কর্ণেল কামরুল আহসান আকন্দবাড়িয়াতে একটি মাদকবিরোধী সমাবেশ ও করেছেন। তার পরের দিনই হালিমকে ১০৫ বোতল ফেন্সিডিলসহ র‍্যাব সদস্যরা আটক করলো।

সম্প্রতি বিজনেস আওয়ারে চুয়াডাঙ্গার আকন্দবাড়িয়া ও রাঙ্গিয়ারপোতার মাদক ব্যাবসায়িরা আবারো বেপরোয়া শীর্ষক একটি নিউজ প্রকাশ হয়। নিউজ প্রকাশের পর থেকেই আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা নড়েচড়ে বসে। প্রায় প্রতিদিনই পুলিশ, বিজিবি ও র‍্যাব সদস্যরা আকন্দবাড়িয়া ও রাঙ্গিয়ারপোতায় অভিযান পরিচালনা করছেন এবং মাদকসহ একাধিক আসামিকে আটক ও করছেন।

এ বিষয়ে র‍্যাব-৬, সিপিসি-২ এর কোম্পানি কমাণ্ডার বিজনেস আওয়ারকে জানান, আকন্দবাড়িয়া এলাকায় অনেকেই বিভিন্ন কৌশল অবলম্বন করে আবারো মাদক ব্যবসা শুরু করেছে। তাদের বিষয়গুলো আমাদের দৃষ্টিগোচর হয়েছে,এখন থেকে নিয়মিত আকন্দবাড়িয়াতে র‍্যাব সদস্যরা অভিযান পরিচালনা করবে। মাদকের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে যারা জড়িত আছে তাদের সকলকেই আইনের আওতায় আনা হবে। যতবড় ক্ষমতাধরই হোক না কেন, মাদক সংশ্লিষ্ট কারোরই রেহাই পাওয়ার কোন সুযোগ নেই।

বিজনেস আওয়ার/৫ ডিসেম্বর, ২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে