businesshour24.com

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৬


ঊর্বশী এক ঘন্টায় নেবেন ৩ কোটি টাকা

০৭:৩৭পিএম, ০৫ ডিসেম্বর ২০১৯

বিনোদন ডেস্ক : গ্ল্যামারাস অভিনেত্রী ঊর্বশী রৌতেলার কোমরের দুলুনিতে কাঁপন লাগে ভক্ত-অনুসারীদের হৃদয়ে। প্রিয় অভিনেত্রীর নাচ দেখতে অনেকেই কাঁড়ি কাঁড়ি অর্থ খরচ করে থাকেন। তবে এবার যে পরিমাণ অর্থ পেতে যাচ্ছেন ঊর্বশী, তা শুনে অনেকেই বিস্মিত হতে পারেন।

আর এই নাচের মহিমা দেখিয়েই এবার মোটা অঙ্কের অর্থ পেতে যাচ্ছেন তিনি। এই নায়িকা এক ঘন্টায় আয় করবেন ৩ কোটি টাকা। অনেকের চিন্তার বাইরে হলেও ঘটনা সত্য। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন সুত্রে এ জানা গেছে।

জানা গেছে, অল্প কিছুদিন পরেই শুরু হতে যাচ্ছে নতুন বছর। আর এ উপলক্ষে আয়োজিত এক পার্টিতে নাচবেন ঊর্বশী। তাঁর নাচ দেখার জন্য নিঃসন্দেহে মুখিয়ে আছেন সবাই। যদিও এখন পর্যন্ত এ ব্যাপারে মুখ খোলেননি ঊর্বশী।

উল্লেখ্য, ২০১১ সালে ইন্ডিয়ান প্রিন্সেস, ট্যুরিজম কুইন ইন্ডিয়া অ্যান্ড ওয়ার্ল্ড খেতাব পান ঊর্বশী রাউতেলা। মিস ডিভা ইউনিভার্স ২০১৫ হন তিনি। এছাড়া ২০১৫ সালেই মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন তিনি।

২০১৩ সালে সানি দেওলের বিপরীতে 'সিং সাব দ্য গ্রেট' সিনেমা দিয়ে বলিউডে যাত্রা শুরু হয় তার। সিনেমার পাশাপাশি 'লাভডোজ' মিউজিক ভিডিওতেও কাজ করেন। ২০১৬ সালে মিকা সিংয়ের 'লাল দোপাট্টা' গানের ভিডিওতেও ঝড় তোলেন ঊর্বশী।

বিজনেস আওয়ার/০৫ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে