businesshour24.com

ঢাকা, বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৬


ব্যর্থতার বৃত্তেই আটকা আর্সেনাল

১২:৪০পিএম, ০৬ ডিসেম্বর ২০১৯



স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগের সময়টা যেন ভালো যাচ্ছে না আর্সেনালের। গেল মাসে ফ্রেডি ইউনবার্গকে গানারদের দায়িত্ব তুলে দেওয়া হলেও ভাগ্যের কোনো বদলের দেখা মিলছে না আর্সেনালের। গত সপ্তাহে নরউইচ সিটির মাঠে ড্র দিয়ে যাত্রা শুরু হয়েছিল ইউনবার্গের। আর দ্বিতীয় ম্যাচে ঘরের মাঠ এমিরেটসে ব্রাইটনের কাছে ১-২ গোলের ব্যবধানে হেরেছে।

ম্যাচের ৩৬ মিনিটে ম্যাচে প্রথমবারের মতো লিড নেয় ব্রাইটন। প্রথমার্ধ শেষ হয় আর্সেনালের ১-০ গোলে পিছিয়ে থেকে, তবে দ্বিতীয়ার্ধের ৫ মিনিটেই ওজিলের কর্নার থেকে হেডে দলকে সমতায় ফেরান আলেকজান্ডার লাকাজেত।

সমতায় ফেরার কিছুক্ষণ পরে লিডও নিয়েছিল আর্সেনাল। কিন্তু ৬৩ মিনিটে ওজিলের ফ্রি-কিকে ডেভিড লুইজ লক্ষ্যভেদ করলেও অফসাইডে বাতিল হয় গোলটি। দ্বিতীয়ার্ধের বাকি সময় আর আক্রমণে তেমন সুবিধা করতে পারেনি ইউনবার্গের দল।

তবে আর্সেনালের দুর্বলতার সুযোগ ঠিকই নিয়েছে ব্রাইটন। ৮০ মিনিটে গ্রসের ক্রসে হেড করে দলকে লিড এনে দেন নিল মঁপে। ম্যাচ বাঁচানোর জন্য মাত্র মিনিট দশেক থাকলেও ব্রাইটন রক্ষণ ভেদ করতে পারেনি গানাররা। আর তাতেই শেষ পর্যন্ত ২-১ ব্যবধানে হেরে মাঠ ছাড়তে হয়ে আর্সেনালকে।

বিজনেস আওয়ার/০৬ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

শেষ টি-টোয়েন্টিতে দুপুরে মাঠে নামবে বাংলাদেশ
মধুর সমাপ্তি, নাকি খালি হাতে ফেরা!

উপরে