businesshour24.com

ঢাকা, রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৬


ডিএসসিসি কাউন্সিলর দেলোয়ার আর নেই

১০:৩৮এএম, ০৮ ডিসেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও বাংলাদেশ হাইড অ্যান্ড স্কিন মার্চেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি হাজি মো. দেলোয়ার হোসেন আর নেই। রোববার (৮ ডিসেম্বর) ভোরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে দেলোয়ার হোসেনের বয়স হয়েছিল ৬০ বছর। তিনি দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। তিনি হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। তাঁর হার্টে রিং পরানো হয়েছিল।মরহুমের প্রথম জানাজা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে রোববার দুপুর সোয়া ১২টার দিকে এবং বাদ জোহর লালবাগ শাহি মসজিদে অনুষ্ঠিত হবে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ফেসবুক পেজে জানানো হয়েছে, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও লালবাগ থানা আওয়ামী লীগের সভাপতি হাজি দেলোয়ার হোসেন আজ রাতে ইন্তেকাল করেছেন। মৃতের নামাজে জানাজা আজ দুপুর ১২টা ১৫ মিনিটে নগর ভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক বলেন, লালবাগ থানা আওয়ামী লীগের সভাপতি ও ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজি মোহাম্মদ দেলোয়ার হোসেনের মৃত্যুর খবর শুনে তাৎক্ষণিকভাবে হাসপাতালে ছুটে আসেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন। তিনি তার রুহের মাগফিরাত কামনা করেন।

ঢাকা দক্ষিণ সি‌টি কর্পোরেশনের (ডিএসসিসি) জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার জানান, কাউন্সিলর দেলোয়ার হোসেনের লাশ লালবাগের সিরাজউদ্দিন রোডের বাসভবনে নেওয়া হয়েছে। দুপুর সোয়া ১২টার দিকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে তাঁর জানাজা হবে।

বিজনেস আওয়ার/০৮ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

নির্বাচনের তারিখ পরিবর্তনের দাবি
শাহবাগে ফের বিক্ষোভ, কঠোর কর্মসূচীর হুঁশিয়ারি

উপরে