businesshour24.com

ঢাকা, সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬


মিথিলা-ফাহমির ছবি ইন্টারনেট থেকে সরিয়ে ফেলার নির্দেশ

০৪:৫৭পিএম, ০৮ ডিসেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ ছবি দ্রুত ইন্টারনেট থেকে সরিয়ে ফেলার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

এ সংক্রান্ত এক আবেদনের শুনানি নিয়ে রবিবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন। বিটিআরসিকে এই নির্দেশ বাস্তবায়ন করতে বলা হয়েছে।

গত বৃহস্পতিবার ফেসবুক, ইন্টারনেট ও অনলাইন নিউজ পোর্টাল থেকে মিথিলা এবং ফাহমির সব অন্তরঙ্গ ছবি না সরানোর বৈধতা চ্যালেঞ্জ করে রিট করা হয়। জনস্বার্থে রিটটি দায়ের করেন আইনজীবী ব্যারিস্টার তাহসিনা তাসনিম। রিটে তথ্য প্রযুক্তি সচিব, স্বরাষ্ট্র সচিব, বিটিআরসিসহ সংশ্লিষ্টদের বিবাদী করা হয়।

এদিকে সম্প্রতি কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন মিথিলা। বিয়ের পর নিজের ইনস্টাগ্রামে এই অভিনেত্রী হাস্যোজ্জ্বল ছবি দিয়ে নিজেকে ‌‘মিসেস রশিদ মুখার্জি’ নামে পরিচয় করিয়ে দেন।

২০০৬ সালের ৩ আগস্ট কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। এই দম্পতির টানা ১১ বছর সংসারের ইতি ঘটে ২০১৭ সালে। তাদের আইরা তাহরিম খান নামের এক সন্তানও রয়েছে।

বিজনেস আওয়ার/৮ ডিসেম্বর, ২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে