businesshour24.com

ঢাকা, সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬


আকন্দবাড়িয়ার মাদকসম্রাট হাবিবুর র‍্যাবের হাতে আটক

০৭:৩৭পিএম, ০৮ ডিসেম্বর ২০১৯

বিজনেস আওয়ার (চুয়াডাঙ্গা প্রতিনিধি) : চুয়াডাঙ্গা সদরের আকন্দবাড়িয়া আবাসনের নিকট হতে রাঙ্গিয়ারপোতা গ্রামের (নতুনপাড়া) চিহ্নিত মাদক ব্যবসায়ী হাবিবুর ২০৩ বোতল ফেনসিডিলসহ র‍্যাবের হাতে আটক হয়েছে।

র‍্যাব সূত্রে জানা যায় র‍্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম ও স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ বজলুর রশিদের নেতৃত্বে একটি চৌকস টিম আকন্দবাড়িয়া আবাসনের হাসানের মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।এ সময় রাঙ্গিয়ারপোতা গ্রামের মোঃ ইজাজুলের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ হাবিবুরকে ২০৩ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।

সিপিসি-২ ঝিনাইদহ র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোঃ মাসুদ আলম বিজনেস আওয়ার কে জানান গোপন সংবাদের ভিত্তিতে হাবিবুরকে ২০৩ বোতল ফেনসিডিলসহ (০৭ ডিসেম্বর)শনিবার দিবাগত রাতে আটক করা হয়।

তিনি আরো জানান মাদক স্পট হিসেবে খ্যাত চুয়াডাঙ্গার আকন্দবাড়িয়া ও রাঙ্গিয়ারপোতা এলাকা মাদকমুক্ত না হওয়া পর্যন্ত র‍্যাব বাহিনী অভিযান পরিচালনা করতেই থাকবে।

প্রসঙ্গত গত কয়েকদিন আগেই আকন্দবাড়িয়ার আর এক চিহ্নিত মাদক ব্যবসায়ী হালিম একই র‍্যাব সদস্যদের হাতে ১০৫ বোতল ফেন্সিডিলসহ আটক হয়।

ঝিনাইদহ র‍্যাব ক্যাম্পের এই মাদক বিরোধী অভিযান কে অত্র এলাকার লোকজন খুবই ইতিবাচকভাবে দেখছে।

এলাকাবাসী আরও জানান এই মাদক বিরোধী অভিযানে র‍্যাব বাহিনীর মুখ আরও উজ্জ্বল হবে, কারণ তারা মাদক ব্যবসায়ীর সাথে কোন প্রকার আপোষ করে না।

মাদক সম্রাট হাবিবুরকে জব্দকৃত মালামালসহ চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে র‍্যাবের পক্ষ থেকে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা গেছে।

বিজনেস আওয়ার/৮ ডিসেম্বর, ২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে