businesshour24.com

ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৬


যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় পুলিশসহ নিহত ৬

১১:০৮এএম, ১১ ডিসেম্বর ২০১৯

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে বন্দুক হামলায় পুলিশসহ ৬ জন নিহত হয়েছে।স্থানীয় সময় মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে হাডসন নদীর তীরে গোলাগুলির ঘটনা ঘটে।এরপর পুলিশ সেখানকার স্কুল ও অফিসগুলো দ্রুত বন্ধ করে দেয়। খবর- রয়টার্স।

পুলিশের বরাতে স্থানীয় গণমাধ্যমগুলো বলছে, গোলাগুলিতে একজন পুলিশ কর্মকর্তা, দু'জন সন্দেহভাজন বন্দুকধারীসহ কমপক্ষে ৬ জন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিদের মধ্যে তিনজন বেসামরিক নাগরিক ও দুজন সন্দেহভাজন একটি দোকানে গুলিবিদ্ধ হন।

দেশটির পুলিশ আরও জানায়, এতে একজন গোয়েন্দা কর্মকর্তাও মারা যান। এ সময় কয়েকশত রাউন্ড গুলি বিনিময় হয়। প্রায় চার ঘণ্টা ধরে গোলাগুলির ঘটনা চলে। তবে হামলার দায় এখন পর্যন্ত কেউ স্বীকার করেনি।

দুই হামলাকারী একটি ট্রাকে করে ঘটনাস্থল থেকে সরে গিয়ে একটি সুপারমার্কেটে আশ্রয় নেয় এবং পুলিশের দিকে গুলি চালানো অব্যাহত রাখে। এরপর সোয়াটসহ বিশেষ নিরাপত্তা রক্ষী বাহিনীর সদস্যরা ওই এলাকাটি ঘিরে ফেলে।

নিহতদের মধ্যে দু'জন সন্দেহভাজন হামলাকারী বলে ধারণা করা হচ্ছে। হামলাকারীরা 'ভারী অস্ত্রশস্ত্র' বহন করছিল এবং তারা পুলিশের দিকে 'শত শত রাউন্ড' গুলি ছুঁড়ে। গোলাগুলিতে আহত একজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিজনেস আওয়ার/১১ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে