businesshour24.com

ঢাকা, মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬


চট্টগ্রামের বিপক্ষে টসে হেরে ব্যাটিঙে সিলেট

০১:৩৩পিএম, ১১ ডিসেম্বর ২০১৯

স্পোর্টস ডেস্ক : সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বঙ্গবন্ধু বিপিএলের মাঠের লড়াই শুরু হলো। বুধবার (১১ ডিসেম্বর) উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হচ্ছে সিলেট থান্ডার্স। মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে এদিন টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম।

অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের চোটে আক্রান্ত তার বদলে এদিন দলের হাল ধরছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার রায়াদ এমরিত। অন্যদিকে সিলেটের হয়ে টস করতে এসেছিলেন মোসাদ্দেক হোসেন সৈকত।

এ ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের শক্তি ব্যাটিং। লেন্ডল সিমন্ডস, চাদউইক ওয়াল্টন, আবিস্কা ফার্নান্দোর পাশাপাশি ইমরুল, নাসির ও নুরুল হাসান সোহান দেশীয় ভরসা। বোলিংয়ে রুবেল হোসেন ও কেসরিক উইলয়ামস আর স্পিনে ইমাদ ওয়াসিম ও জুবায়ের লিখন অস্ত্র চট্টগ্রামের।

মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, এবাদত হোসেন, নাজমুল অপু, নাঈম হাসান, রনি তালুকদারদের নিয়ে দল সাজিয়েছে সিলেট থান্ডার্স। দেশীয় সংগ্রহে দুর্বলতা বের করার সুযোগ রাখলেও বিদেশী সংগ্রহে পরিপক্কতার ছাপ রেখেছে সিলেট।

জনসন চার্লস, আন্দ্রে ফ্লেচারের মতো হার্ডহিটার, অলরাউন্ডার জীবন মেন্ডিস ও শফিকুল্লাহ এবং শেলডন কট্রেল ও মোহাম্মদ শামীর পেস প্রতিপক্ষকে ভাবতে বাধ্য করবে।

বিজনেস আওয়ার/১১ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

শেষ টি-টোয়েন্টিতে দুপুরে মাঠে নামবে বাংলাদেশ
মধুর সমাপ্তি, নাকি খালি হাতে ফেরা!

উপরে