businesshour24.com

ঢাকা, রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৬


সাত বছর ধরে ‘নটআউট’ সাকিব

০৬:১৭পিএম, ১২ ডিসেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ ১২-১২-১২ অর্থাৎ ২০১২ সালের আজকের এই দিনে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান।

সাকিবের সাথে শিশিরের পরিচয়টা হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এরপর সরাসরি তাদের প্রথম দেখা হয় ইংল্যান্ডে। সাকিব তখন ইংলিশ কাউন্টি দল উস্টারশায়ারের হয়ে খেলতে গিয়েছিলেন ইংল্যান্ডে। শিশির তখন কলেজের স্টাডি ট্যুরে ইউরোপ ভ্রমণ করছিলেন। সেই সময়টায় তিনিও ইংল্যান্ডেই ছিলেন।

এর প্রায় বছরখানেক পর ২০১২ সালের ১২ই ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হলেন দুজন। সেই থেকে দুজনের একসঙ্গে পথচলা শুরু। এরই মাঝে ২০১৫ সালের নভেম্বরে সাকিব ও শিশিরের কোল আলো করে আসে তাদের একমাত্র সন্তান আলাইনা। তাকে ঘিরেই এখন দুজনের যত স্বপ্ন।

আজ নিজের বিবাহবার্ষিকী উপলক্ষ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন সাকিব। যে ছবিতে দেয়া ক্যাপশনটাও তিনি দিয়েছেন খেলার স্টাইলেই। স্ত্রী উম্মে শিশিরকে নিয়ে ফ্রান্সের আইফেল টাওয়ারের সামনে তোলা ছবি ফেসবুকে পোস্ট করে সাকিব লিখেছেন, ‘সাত বছর ধরে নটআউট, জীবনের সেরা জুটি গড়েছি আমি।’

আপাতত ক্রিকেটের সঙ্গে নেই সাকিবের নাম। কদিন আগে ভারতীয় জুয়াড়ির কাছ থেকে ম্যাচ পাতানোর প্রস্তাব পেয়ে গোপন রাখার কারণে এক বছরের জন্য ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছেন তিনি।

বিজনেস আওয়ার/১২ ডিসেম্বর, ২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে