businesshour24.com

ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৬


চুয়াডাঙ্গায় ডিজিটাল বাংলাদেশ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

০৭:৫৮পিএম, ১২ ডিসেম্বর ২০১৯

বিজনেস আওয়ার (চুয়াডাঙ্গা প্রতিনিধি): চুয়াডাঙ্গায় ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৯ উপলক্ষ্যে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সেমিনার অনুষ্ঠিত হয়।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় ও চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উদযাপন লক্ষ্যে বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য র‍্যালি বের হয়।

র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সেমিনার করে। র‍্যালি ও সেমিনারে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোঃ নজরুলইসলাম সরকার।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) কানাই লাল সরকার,চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু সহ অন্যরা।

বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ ডিজিটালের দিকে এগিয়ে যাচ্ছে।দেশের সব জায়গায় উন্নয়নের ছোঁয়া লেগেছে।আগের থেকে বাংলাদেশ এখন অনেক উন্নতির দিকে ধাবিত হয়েছে।সরকারি অফিস সহ অধিকাংশ জায়গায় ডিজিটাল হাজিরা চালু হয়েছে।বেশিরভাগ কাজ এখন ঘরে বসে অনলাইনেই করা যায়।এভাবে চলতে থাকলে অতি শীঘ্রই বাংলাদেশ শতভাগ ডিজিটাল হবে বলে বক্তারা উল্লেখ করেন।

বিজনেস আওয়ার/১২ ডিসেম্বর, ২০১৯/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে