businesshour24.com

ঢাকা, সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৬


একটি মৃত্যুর খবরে নীরবতা নেমে আসে ঢাকা-কুমিল্লা ম্যাচে

০১:০০পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯

স্পোর্টস ডেস্ক : একটি মৃত্যুর খবরে হঠাৎ নীরবতা নেমে আসে মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। প্রেসবক্সের সবার প্রিয় সহকর্মী ক্রিড়া সাংবাদিক অর্ণব মজুমদার দীপায়নের মৃত্যুতে শোকবিহ্বল হয়ে পড়েন তার সহকর্মীরা।

অনলাইন নিউপোর্টাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ক্রীড়া বিভাগের সহ-সম্পাদক অর্ণব শুক্রবার দুপুরে না ফেরার দেশে চলে যান। বিপিএলের সংবাদ সংগ্রহ করতে গতকাল বৃহস্পতিবারও তিনি গিয়েছিলেন শেরে বাংলায়। হাসি-আড্ডায় মাতিয়ে রেখেছিলেন প্রেসবক্স।

অর্ণব মজুমদারের চাচা নিখিল মজুমদার বলেন, শুক্রবার দুপুরে অসুস্থ বোধ করলে ওষুধ কিনতে ফার্মেসিতে গিয়েছিলেন অর্ণব। সেখানে চেতনা হারিয়ে পড়ে গেলে পুলিশের সহায়তায় তাকে হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে অর্ণব মজুমদারের মৃত্যুতে শোক প্রকাশ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক বিবৃতিতে জানায়, বাংলাদেশ ক্রিকেট বোর্ড অর্ণব মজুমদার দীপায়নের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে। এ ছাড়া ঢাকা প্লাটুনস বনাম কুমিল্লা ওয়ারিয়র্সের খেলা চলাকালীন মাঠে অবস্থিত জায়ান্ট স্ক্রিনে শোক প্রকাশ করে একটি বিবৃতি দেয় বিসিবি।

বিজনেস আওয়ার/১৪ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে