businesshour24.com

ঢাকা, রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৬


মাহমুদউল্লাহর ফেরার ম্যাচে জয় পেলো চট্টগ্রাম

০৫:১৮পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯

স্পোর্টস ডেস্ক : মাহমুদউল্লাহর ফেরার ম্যাচে জয়ের দেখা পেয়েছে চট্টগ্রাম। রংপুর রেঞ্জার্সের ১৫৮ রানের বড় লক্ষ্য তাড়া করে ১০ বল আর ৬ উইকেট হাতে রেখে জিতেছে তারা।চট্টগ্রামকে জয়ের ভিত গড়ে দিয়েছেন দুই ওপেনার চ্যাডউইক ওয়ালটন আর আভিষ্কা ফার্নান্ডো।

সাজঘরে ফেরার আগে ২৩ বলে ২ চার আর ৩ ছক্কায় ৩৭ রান করেন ফার্নান্ডো। কাটায় কাটায় ফিফটি তুলে সাজঘরের পথ ধরেন ওয়ালটন। ৩৪ বলে ৪ বাউন্ডারি আর ৩ ছক্কায় ৫০ রান করে মোহাম্মদ নবীর শিকার হন ক্যারিবীয় এই ওপেনার।

উইকেটে এসে দেখেশুনে এগোচ্ছিলেন মাহমুদউল্লাহ। কিন্তু ১৬ বলে ১৫ রানের বেশি এগোতে পারেননি। দলের জয়ের জন্য যখন ২ রান দরকার, নাসির হোসেনও ৩ করে আউট হন। তবে দলকে জিতিয়েই মাঠ ছেড়েছেন ইমরুল কায়েস। ৩৩ বলে ৪৪ রানে অপরাজিত থাকেন তিনি।

এর আগে নাইমের ৭৮ রানের ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৭ রানের সংগ্রহ দাঁড় করায রংপুর। নাইম ফিফটি পেরিয়েছিলেন মাত্র ২৬ বলে। টি-টোয়েন্টি ক্যারিয়ারের দ্বিতীয় ফিফটি।

ফিফটি পেরুনোর পর আরও ২৮টি বল খেলেছেন নাইম কিন্তু রান যোগ করতে পেরেছেন মাত্র ২৬। নাইম যেমন ফিফটি পর হাত খুলে খেলতে পারেননি, তেমনি দলের বাকিরা শুরু থেকেই রান করতে ব্যর্থ হয়েছেন।

অধিনায়ক মোহাম্মদ নবী ১২ বলে ২১, টম অ্যাবল ৯ বলে ১০, লুইস গ্রেগরি ১৩ বলে ১১, মোহাম্মদ শাহজাদ ৯ বলে ৯, জহুরুল ইসলাম ১৩ বলে ৬ রান করে ব্যর্থতার পরিচয়ই দিয়েছেন।

শেষদিকে তাসকিন আহমেদের ১১ রান করে দলীয় সংগ্রহ ১৫০ পার করে। চট্টগ্রামের পক্ষে বল হাতে ২টি করে উইকেট নেন রায়ান বার্ল এবং কেসরিক উইলিয়ামস। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ৪ ওভারে মাত্র ১৭ রান খরচায় নেন ১ উইকেট।

বিজনেস আওয়ার/১৪ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে