ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬


সিএমজেএফের সভাপতি রুবেল, সাধারণ সম্পাদক মনির

০৬:১৫পিএম, ২০ ডিসেম্বর ২০১৯

বিজনেস আওয়ার প্রতিবেদক : আগামী ২ বছরের জন্য ক্যাপিটাল মার্কেট জার্নালিস্ট ফোরামের (সিএমজেএফ) কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন চ্যানেল টুয়েন্টিফোরের আউটপুট এডিটর হাসান ইমাম রুবেল, আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার মনির হোসেন।

শুক্রবার (২০ ডিসেম্বর) রাজধানীর পুরান পল্টনের এক রেস্টুরেন্টে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় (এজিএম) নতুন এ কমিটি গঠিত হয়। নির্বাচনে ৫৯ জন ভোটারের মধ্যে ভোট দেন ৫৮ জন।

নতুন গঠিত কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন- দৈনিক মানব জমিনের সিনিয়র রিপোর্টার এমএম মাসুদ, যুগ্ম সাধরণ সম্পাদক বাংলানিউজের সিনিয়র রিপোর্টার এসএমএ কালাম এবং অর্থ সম্পাদক দৈনিক আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার আবু আলী। এই তিন পদে আর কোনো প্রতিদ্বন্দ্বি না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

হাসান ইমাম রুবেল দ্য রিপোর্ট টুয়েন্টিফোরের সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টুকে পরাজিত করে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। অন্যদিকে মনির হোসেন বিজনেস আওয়ার টুয়েন্টি ফোরের নির্বাহী সম্পাদক আমিরুল ইসলাম নয়নকে পরাজিত করে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কার্যনিবার্হী ৬টি পদে নির্বাচিত হয়েছেন- বার্তা টুয়েন্টি ফোরের মাহফুজুল ইসলাম, ঢাকা ট্রিবিউনের নিয়াজ মাহমুদ সোহেল, ঢাকা ট্রিবিউনের ইব্রাহিম হোসেন অভি, সানবিডি টুয়েন্টি ফোরের গিয়াস উদ্দিন ও শেয়ারবাজার প্রতিদিনের নাজমুল ইসলাম ফারুক।

এর আগে, সিএমজেএফের উপদেষ্টা সুনীতি কুমার বিশ্বাসকে প্রধান নির্বাচন কমিশনার করে ৩ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়। নির্বাচন কমিশনের অন্য সদস্যরা ছিলেন- সিএমজেএফের সাবেক সভাপতি অর্থসূচক সম্পাদক জিয়াউর রহমান, সিএমজেএফের সিনিয়র সদস্য জিটিভি'র সিটি এডিটর রাজু আহমেদ।

বিজনেস আওয়ার/২০ ডিসেম্বর, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চিত্র সাংবাদিকের আত্মহত্যার চেষ্টা
আমার মৃত্যুর জন্য সময় টেলিভিশন কর্তৃপক্ষ দায়ী

উপরে