ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬


ঢাবির সেই এশাকে বিয়ে করছেন ছাত্রলীগের সাবেক সভাপতি সোহাগ

০৬:২০পিএম, ০১ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ কোটা সংস্কার আন্দোলন চলাকালে আলোচিত সেই ছাত্রলীগ নেত্রী ইশাকে বিয়ে করছেন সংগঠনটির সাবেক কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সুফিয়া কামাল হল শাখা ছাত্রলীগের তৎকালীন সভাপতি ইশরাত জাহান এশা ও সোহাগের পরিবারের সদস্যরা মঙ্গলবার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেছেন। এসংক্রান্ত একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে সোহাগ এ তথ্য জানান।

ছবির ক্যাপশনে সাইফুর রহমান সোহাগ লিখেন, ‘আমার অভিভাবক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাদের বিয়ের তারিখ ৫ ফেব্রুয়ারি, ২০২০ ঠিক করে দিয়েছেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন। সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা। Happy New Year.

উল্লেখ্য, কোটা সংস্কার আন্দোলন চলাকালে ঢাবির সুফিয়া কামাল হলে এক ছাত্রীকে পায়ের রগ কেটে দেয়ার অভিযোগ উঠে এশার বিরুদ্ধে। এনিয়ে দেশজুড়ে তোলপাড় শুরু হয়। পরে এশাকে জুতার মালা পরিয়ে দেন ছাত্রীরা। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর তাৎক্ষণিক এশাকে বহিষ্কারের ঘোষণা দেন। এনিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে বেশ হৈ-চৈ হয়েছে। ছাত্রলীগের পক্ষ থেকে দাবি করা হয় এশা ওই ছাত্রীর পা কাটেননি। বরং ওই ছাত্রী এশার কক্ষে লাথি মারতে গিয়ে কাচে লেগে পা কেটে যায়। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা এশার পক্ষ অবলম্বন করে ওই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এদিকে এশার সঙ্গে সোহাগের বিয়ে নিয়ে আবারো সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচনা শুরু হয়েছে।

বিজনেস আওয়ার/১ জানুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে