ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬


'দেশের ৯০ শতাংশ মানুষ বিএনপিকে চায় না'

১২:২৪পিএম, ০২ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : দেশের ৯০ শতাংশ মানুষ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (২ জানুয়ারি) ধানমন্ডিতে দলীয় সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের আগে নির্বাচন সম্পর্কে বিএনপির মন্তব্য হাস্যকর। তারা গণতন্ত্রের ভাষা বোঝে না। তাদের একমাত্র লক্ষ্য যে কোন উপায়ে ক্ষমতায় যাওয়া এবং হত্যা, খুন এবং লুটপাটের রাজনীতি চর্চা করা। নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যেতে না পারলে চোরাইপথে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার জন্য রয়েছে তাদের।

তিনি বলেন, বিএনপি ক্ষমতার রাজনীতি করে। ক্ষমতা পেলে সব ঠিক, ক্ষমতা বা পেলে সব ভুল। তাদের লক্ষ ক্ষমতা ও লুটপাট। তাদের কার্যকলাপ ষড়যন্ত্রমূলক। তারা সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, আমরা স্বাগত জানিয়েছি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, অ্যাডভোকেট আফজাল হোসেন, এস এম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় সদস্য এবি এম রিয়াজুল কবির কাওছার প্রমুখ।

বিজনেস আওয়ার/০২ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে