ঢাকা, শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬


ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

০৯:১১এএম, ০৬ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক (ফরিদপুর) : ফরিদপুরে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয়েছেন ৬ জন। আহত হয়েছেন কমপক্ষে আরও ৫ জন। সোমবার (০৬ জানুয়ারি) সকালে ফরিদপুরের মল্লিকপুরে এ দুর্ঘটনা ঘটে।

করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফুর রহমান বলেন, মামুন পরিবহনের যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে যশোর যাচ্ছিল। পথে ঢাকা-খুলনা মহাসড়কে মল্লিকপুর এলাকায় বিপরীতমুখী একটি মাইক্রোবাসের সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

নিহতরা হলেন ফরিদপুরের সোলনা গ্রামের হোমিও চিকিৎসক শরিফুল ইসলাম, তার স্ত্রী ও দুই শিশু কন্যা এবং তার স্বজন এসআই ফারুক হোসেন। দুর্ঘটনায় নিহত অপর একজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। আহত একজন ফরিদপুর মেডিক্যালে ভর্তি করা হয়েছে।

নিহত ডা. শরিফুলের ভায়রা ভাই মো. হান্নান বলেন, সোমবার সকালে গ্রামের বাড়ি থেকে ডা. শরিফুল পরিবারের ৫ সদস্য ও বন্ধু পুলিশের সাব ইন্সপেক্টর ফারুককে নিয়ে মাইক্রোবাসে করে কক্সবাজারের উদ্যেশে রওনা হন। পথিমধ্যে সকাল পৌনে ৮টার দিকে ফরিদপুর সদর উপজেলার মল্লিকপুরে মাইক্রোবাসটি পৌঁছালে ঢাকা থেকে খুলনাগামী মামুন পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মাইক্রোবাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলের ছয়জনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত ডা. শরীফুলের স্ত্রী রিম্মির অবস্থাও আশঙ্কাজনক। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজনেস আওয়ার/০৬ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে