করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৪
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৮৫৮৭৮৫
৪৪২০২
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬


ধর্ষক মজনুর ৭ দিনের রিমান্ড

০৩:৪৯পিএম, ০৯ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার মজনুর ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরাফুজ্জামান আনছারী শুনানি শেষে এই আদেশ দেন। এর আগে মামলায় তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবু সিদ্দিক মজনুকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

আদালত সূত্র জানায়, দুপুর ১টা ৩৫ মিনিটে মজনুকে বিশেষ নিরাপত্তার মাধ্যমে আদালতে হাজির করা হয়। দুপুর ২টা ৫০ মিনেটে তাকে আদালতের এজলাসে নেওয়া হয়। শুনানি শুরু হয় ২টা ৫২ মিনিটে, শেষ হয় ২টা ৫৮ মিনিটে।

শুনানিতে বাদী পক্ষের আইনজীবী বাংলাদেশ আইন সমিতির ২৫ সদস্যসহ ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু আসামির রিমান্ডের জোর দাবি জানান। তবে আসামি মজনুর কোনও আইনজীবী ছিল না।

রিমান্ড আবেদনে বলা হয়, গত ৫ জানুয়ারি ক্যান্টনমেন্ট থানার কুর্মিটোলা বাসস্ট্যান্ড হতে ৪০-৫০ গজ সামনে আর্মি গলফ ক্লাব মাঠ সংলগ্ন স্থানে পৌঁছায় ভিকটিম। এরপর আসামি পেছনের দিক থেকে ভিকটিমের গলা ধরে ফুটপাতে ফেলে দেয় এবং গলা চেপে ধরে। ভিকটিম চিৎকার করতে গেলে আসামি তাকে কিল-ঘুষি মেরে ভয়ভীতি দেখালে তিনি অজ্ঞান হয়ে পড়েন। তখন মজনু ভিকটিমকে ধর্ষণ করে। গত ৮ জানুয়ারি ক্যান্টনমেন্ট থানার শেওড়া বাসস্টান্ড এলাকা থেকে র‌্যাব আসামিকে গ্রেফতার করেছে।

আবেদনে আরও বলা হয়, গ্রেফতারের পর ব্যার-১ আসামিকে ডিবি পুলিশে হস্তান্তর করে। জিজ্ঞাসাবাদে আসামি তার নাম ঠিকানা প্রকাশ করে এবং ধর্ষণের বিষয় স্বীকার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ভিকটিমের ব্যাগ, মোবাইল ফোন ও পাওয়ার ব্যাংক আসামির একটি জিনসের প্যান্ট ও একটি জ্যাকেট থেকে উদ্ধার করা হয়। সে অভ্যাসগতভাবে ধর্ষণকারী। প্রতিবন্ধী, পাগল ও ভ্রাম্যমাণ নারীদের সঙ্গে অনৈতিক কাজ করে আসছে সে। আসামি ভাসমান অবস্থায় থাকে। তার স্থায়ী কোনও বাসা নেই।

বিজনেস আওয়ার/৯ জানুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলা
৭১ বারেও ফিরে গেল তদন্ত প্রতিবেদন

উপরে