ঢাকা, শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬


নাট্যকার চরিত্রে মোশাররফ করিম

০৪:১৭পিএম, ০৯ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ টেলিভিশন নাটকের প্রতিশ্রুতিশীল চিত্রনাট্যকার মাহবুব হোসেন। লেখালেখির বিষয়ে যিনি বরাবরই খুঁতখুঁতে। যে কোনো চিত্রনাট্য তার কাছে বিশ্বাসযোগ্য মনে না হলে, তিনি সেটা লিখেন না। সম্প্রতি মাহবুব হোসেনের হাতে আসে দাম্পত্য কলহ বা সন্দেহ বাতিক নিয়ে একটি চিত্রনাট্য লেখার প্রস্তাব। কিন্তু তিনি তা কোনোভাবেই লিখতে পারছিলেন না। কারণ, তার সংসার বেশ সুখেই কাটছে। আর এই বিষয়ে তার কোনো অভিজ্ঞতাও নেই।

একটা সময় চিত্রনাট্য লেখার জন্য নিজের স্ত্রী জেসমিনকে সন্দেহ করা শুরু করেন মাহবুব হোসেন। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘গল্পওয়ালা’। মুরসালিন শুভর পরিচালনায় এতে মাহবুব হোসেনের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম আর তার স্ত্রী জেসমিনের চরিত্রে আছেন পিয়া বিপাশা।

নির্মাতা মুরসালিন শুভ জানান, নাটকটির শেষ ভাগে রয়েছে দর্শকদের জন্য ভয়ংকর এক বিস্ময়! যার জন্য দর্শকরা মোটেও প্রস্তুত থাকবেন না। আগামী ১১ জানুয়ারি ‘সিএমভি ড্রামা’ ইউটিউব চ্যানেলে ‘গল্পওয়ালা’ নাটকটি প্রচার হবে।

নির্মাতা বলেন, ‘আমরা চেষ্টা করেছি, চলমান নাটকের বাজারে আউট অব বক্স একটা গল্প বলতে। একজন সত্যিকারের লেখকের পাগলামি আর নির্মম বাস্তবতা তুলে ধরা হয়েছে এর গল্পে।’

‘গল্পওয়ালা’ নাটকে মোশাররফ করিম ও পিয়া বিপাশার পাশাপাশি আরও অভিনয় করেছেন মুসাফির সৈয়দ, শহীদুল্লাহ সবুজ প্রমুখ।

বিজনেস আওয়ার/৯ জানুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে