ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬


পাকিস্তান সফরের পক্ষে মাশরাফি

১২:১১পিএম, ১১ জানুয়ারি ২০২০

স্পোর্টস ডেস্ক : চলতি মাসে ২ ম্যাচ টেস্ট এবং ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান সফরে যাওয়ার কথা বাংলাদেশের। কিন্তু দুই বোর্ডের টানাপোড়েনে ঝুলে আছে সিরিজটি। দলের দুই সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ তো সরাসরি পাকিস্তান সফর প্রত্যাখ্যান করেছে। তবে মাশরাফি বিন মুর্তজা পাকিস্তান সফরের পক্ষে।

পাকিস্তান সফরের বিষয়ে মাশরাফি বলেন, সুযোগ থাকলে আমি পাকিস্তানে যেতাম। তবে অবশ্যই পরিবারের মতামত নিয়ে। প্রথমে পরিবারের সঙ্গে কথা বলতাম, অনুমতি নিতাম। এক্ষেত্রে প্রথম আমাকে নিয়ে কথা হচ্ছে। আমার মতামত হচ্ছে, আমি পাকিস্তান যেতাম।

টাইগারদের মধ্যে যারা পাকিস্তান সফর নিয়ে ভিন্নমত পোষণ করেছেন তাদের প্রসঙ্গে ম্যাশ বলেন, এর মানে, এই নয় যে; তারা যেতে চায় না বা আসলেই যাবে না। অবশ্যই খেলার চেয়ে জীবন আগে। ব্যক্তিগত সিদ্ধান্ত খুবই গুরুত্বপূর্ণ। অবশ্যই তাদের মতামতকে সম্মান দিতে হবে। সম্মানের সঙ্গে বলছি, প্রত্যেকেই নিজ জায়গায় ঠিক আছে।

এদিকে বাংলাদেশকে সিরিজটি খেলতে অনুরোধ জানিয়েছে পিসিবি। বিশেষত সেখানে টেস্ট খেলতে আহ্বান জানিয়েছে তারা। প্রয়োজনে টি-টোয়েন্টি পরে খেলা যাবে। গেল বৃহস্পতিবার এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার কথা ছিল বিসিবির। তবে বোর্ড মিটিং হয়নি। আগামী ১২ জানুয়ারি এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে।

বিজনেস আওয়ার/১১ জানুয়ারি, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে