ঢাকা, শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬


মধ্যরাতে পুলিশ চেকপোস্টে কী করছেন শুভ!

০৫:২৭পিএম, ১১ জানুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : রাজধানীর উত্তরার এক রাস্তায় মধ্যরাতে পুলিশের জটলা। কড়া নিরাপত্তায় চেক করা হচ্ছে এই রাস্তা দিয়ে যাতাযাত করা সকল গাড়ি। বোঝাই যাচ্ছে বিশেষ কোন অপরাধীকে ধরতে পুলিশের এই চেকপোস্ট। চিত্রনায়ক আরিফিন শুভ'র নেতৃত্বে চলছে এই চেকপোস্টের অভিযান। জানা গেছে, উত্তরার ১৩ নম্বর সেক্টরের চলছে বছরের অন্যতম আলোচিত সিনেমা 'মিশন এক্সট্রিম'র শেষ ধাপের শুটিং।

পরিচালক সানী সানোয়ার জানালেন, সিনেমার ৮০ ভাগ কাজ শেষ। ৮ জানুয়ারি থেকে শেষ ধাপের শুটিং শুরু করেছি। আগামী ২২ জানুয়ারি পর্যন্ত টানা চলবে ‘মিশন এক্সট্রিম’র শেষ অংশের দৃশ্য ধারণের কাজ। ওই দিনই শেষ হবে বছরের সিনেমাটির শুটিং।

এ প্রসঙ্গে চিত্রনায়ক আরিফিন শুভ বলেন, ছবিটির কিছু কাজ বাকি ছিল। সেগুলোই শেষ মুহূর্তে ঠিকঠাক গুছিয়ে নেওয়া হচ্ছে। মুক্তির লক্ষ্য আগামী রোজার ঈদ। সে অনুযায়ী চলচ্চিত্রটির প্রস্তুতি নেওয়া হবে।

'কপ ক্রিয়েশন'র ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার 'মিশন এক্সট্রিম'। সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের 'সিটিটিসি'র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে।

এতে আরিফিন শুভর সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়াও রয়েছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

বিজনেস আওয়ার/১১ জানুয়ারি, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে