ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬


'গ্যাংস্টার' ছবিতে চুক্তিবদ্ধ হলেন পপি

১০:২৩এএম, ১২ জানুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : নতুন বছর শুরু হতে না হতেই সুখবর দিলেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি। সম্প্রতি 'গ্যাংস্টার' নামের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন নির্মাতা শাহীন সুমন।

এ প্রসঙ্গে পপি বলেন, সম্প্রতি শাহীন সুমন ভাইয়ের 'গ্যাংস্টার' ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। ছবির গল্পটি বেশ ভালো লেগেছে আমার। আমি আশা করি দর্শকদেরও ছবিটি ভালো লাগবে। শুটিং শুরুর আগে এর বেশি কিছুই জানাতে চাই না।

এ ব্যাপারে নির্মাতা শাহীন সুমন বলেন, 'গ্যাংস্টার' ছবির জন্য পপিকে চূড়ান্ত করা হয়েছে। পপির বিপরীতে দেব অথবা আনিসুর রহমান মিলন যে কোনো একজনকে দেখা যাবে। শিগগিরই এ বিষয়টি চূড়ান্ত হবে।

শাহীন সুমন আরও বলেন, আন্ডারওয়ার্ল্ডে যা যা হয় ওই গল্পই ফুটে উঠবে 'গ্যাংস্টার' ছবিতে। এখানে কোনো নকলের অস্তিত্ব থাকবে না। গল্পই আমি তৈরি করেছি। অ্যাকশন, থ্রিলার স্বাদের ছবি হবে 'গ্যাংস্টার'। ফেব্রুয়ারির শুরুতেই শুটিং শুরু হবে।

এদিকে গত ৩০ ডিসেম্বর ২০১৯ এফডিসিতে অনুস্বষ্লাঠিত দেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে জয়ী হন পপি। উক্ত নির্বাচনে নির্বাহী সদস্য পদে প্রথমবারের মতো দাঁড়ান তিনি। আর প্রথমবারেই বাজিমাত করেন।

উল্লেখ্য, ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত 'আমার ঘর আমার বেহেশত' ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। দীর্ঘদিনের ক্যারিয়ারে অর্ধশত ছবিতে অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র প্রাপ্ত এই অভিনেত্রী।

বিজনেস আওয়ার/১২ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ নাটক
নিশোর ১২ নাটকে ৮টিতেই মেহজাবিন!

উপরে