ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬


মেহজাবিনের একি হাল!

০৩:২৩পিএম, ১২ জানুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : ট্রাফিক সিগনালে কারণে থেমে থাকা গাড়িতে হেটে হেটে ভিক্ষা করছেন অভিনেত্রী মেহজাবিন। প্রথম দেখে চেনার উপায় নেই এই ভিক্ষুকই নাটকের 'গ্ল্যামারগার্ল'। দেখে পুরোদস্তুর ভিক্ষুকই মনে হবে। তবে পরিচিত জনরা চিনতে পারবেন তাকে। তবুও সন্দেহ থাকবে মনে। আসলেই কি মেহজাবিন উনি?

চরিত্রের প্রয়োজনে একজন অভিনয়শিল্পীকে নানা সময়ে নানা মেকাপে ক্যামেরার সামনে দাঁড়াতে হয়। ইতোপূর্বে সে প্রমাণ মেহজাবিনও দিয়েছেন। ফুটপাতে ভাত বিক্রেতা থেকে ধনীর দুলালী চরিত্রেও হাজির হয়েছেন। অভিনয়ে প্রতিনিয়তই নিজেকে ভাঙা-গড়ার মধ্যেই রাখছেন মেহজাবিন। আবারও প্রমাণ দিলেন সেটা।

গ্ল্যামারগার্ল থেকে ভিক্ষুকের চরিত্রে অভিনয় করে দর্শকদের চমকে দিলেন মেহজাবিন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মেহজাবীন ভিক্ষুকের গেটাপের দুটি ছবি প্রথম প্রকাশ করেন। এরপরই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভক্তরা শেয়ার করছেন ছবিটি। ভিক্ষুকের এই এক্সপ্রেশনে প্রশংসায় ভাসাচ্ছেন ভক্তরা।

এ প্রসঙ্গে মেহজাবিন বলেন, 'সিগনেচার' শিরোনামে একটি নাটকের দৃশ্য এটি। গল্পটি তৃপ্তি নিয়েই কাজ করেছি। যদিও এ ধরনের চরিত্রে কাজ করতে বেশ পরিশ্রম করতে হয়েছে। তবে এমন ভালো কাজের জন্য আমিও পরিশ্রম করতে প্রস্তুত। আমার বিশ্বাস দর্শকদেরও কাজটি পছন্দ হবে।

বিজনেস আওয়ার/১২ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ নাটক
নিশোর ১২ নাটকে ৮টিতেই মেহজাবিন!

উপরে