businesshour24.com

ঢাকা, সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬


সিনেমা না থাকলেও ভিন্নপথে নিজেকে দাঁড় করাচ্ছেন অপু

০৭:২৪পিএম, ১২ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ ঢালিউড কুইন বলা হয় চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। এক শাকিব খানের সঙ্গেই প্রায় ৮০টিরও বেশি ছবিতে অভিনয় করে হয়েছেন পরিচিত ও আলোচিত। সিনেমার জুটি থেকে হয়েছিলেন বাস্তবের জুটিও। বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। ঘরে এসেছেন এক পুত্র সন্তানও। নাম আব্রাম খান জয়। পরে ডিভোর্সও হয়েছে তাদের। মাথার উপর থেকে শাকিব খানের ছায়া সরে যাওয়ার পর সিনেমায় আর নিয়মিত হতে পারেনি অপু বিশ্বাস।

নতুন ছবি নিয়ে কথা হচ্ছে, শিগগিরই শুটিংয়ে ফিরবো। বারবার এমন ঘোষণা গণমাধ্যমে দিলেও সেটা আর বাস্তবায়ন হয়নি। সর্বশেষ চিত্রনায়ক বাপ্পির সঙ্গে জুটি হয়ে শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ ছবিতে অভিনয় করেন তিনি। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবিটি কবে মুক্তি পাচ্ছে সেটা চূড়ান্ত নয় এখনও। এরপর নতুন আর কোন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর দিতে পারেননি অপু বিশ্বাস। কেবল স্টেজ শো’তে পারফর্ম করার খবর দিয়েই সন্তুষ্ঠ রেখেছেন ভক্তদের।

প্রায় প্রতি সপ্তাহে স্টেজ শোতে হাজির হতে দেখা যাচ্ছে অপুকে। পাশাপাশি শো রুম উদ্বোধনের অনুষ্ঠানেও নিয়মিত তিনি। গত সপ্তাহে ময়মনসিংহের ভালুকায় মাদক বিরোধী একটি কনসার্ট এ অংশ নেন অপু। গতকাল আবার নারায়গঞ্জের একটি শোতেও অংশ নিয়েছেন বলেও জানা গেছে। সিনেমার কথার জানতে চাইলে ওই এক ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এর কথাই জানান।

এছাড়াও ভালো গল্প পাচ্ছিনা বলেও প্রশ্ন এড়িয়ে জানান অপু বিশ্বাস। ভালো গল্প পেলেই নাকি সিনেমায় নিয়মিত দেখা যাবে তাকে। এমনটিই মন্তব্য এক সময়ের জনপ্রিয় এ নায়িকার। তবে সিনেমার অনেকেই বলছেন, সিনেমায় অপু বিশ্বাসের আর নিয়মিত হওয়া সম্ভব নয়।

তবে হাতে সিনেমা না থাকলেও ভিন্নপথে নিজেকে দাঁড় করাচ্ছেন অপু। সম্প্রতি খুলেছেন ব্যবসা প্রতিষ্ঠান। ‘এপি‌জে ফ্লোর’ না‌মে নতুন প্রতিষ্ঠানে বিউটি পার্লার, ফটো স্টুডিও, মিটিং ও ড্যান্স ফ্লোর থাকছে বলে জানিয়েছেন অপু বিশ্বাস।

বিজনেস আওয়ার/১২ জানুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে