ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬


কলকাতা মাতাতে ঢাকার ‘বিউটি কুইন’

০১:২০পিএম, ১৫ জানুয়ারি ২০২০

বিনোদন প্রতিবেদকঃ সিনেমাতে অভিনয়ের বাইরেও দেশ ও বিদেশের বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন অপু বিশ্বাস। ভারতেও অসংখ্য ভক্ত আছে তার। কয়েক মাসে ভারতের একটি অনুষ্ঠানে হাজির হয়ে বেশ আলোচিত হয়েছিলেন অপু। আরও ওপার বাংলার আমন্ত্রণে কলকাতা গেছেন ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস।

জানা গেছে, গতকাল সোমবার কলকাতায় গেছেন নায়িকা। অপু বিশ্বাস জানালেন, আজ ১৫ জানুয়ারি আসামের একটি শোতে অংশ নিবেন তিনি।আগামীকাল মেদেনিপুরে আরও একটি শোতে হাজির হবে। আসাম ও মেদেনিপুরের দর্শকদের মাতাবেন তিনি। অপু বিশ্বাসের সঙ্গে গেছেন কোরিওগ্রাফার ফ্লাই ফারুক। শো শেষ করে আগামী ১৭ তারিখ ঢাকা ফিরবেন এই অভিনেত্রী।

এরই মধ্যে কলকাতায় ‘শটকার্ট’ শিরোনামে একটি সিনেমায় অভিনয় করছেন অপু বিশ্বাস। ছবিটির শুটিং শেষ হয়েছে। সিনেমার গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এতে অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।

দেশে অপু অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

বিজনেস আওয়ার/১৫ জানুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ নাটক
নিশোর ১২ নাটকে ৮টিতেই মেহজাবিন!

উপরে