ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬


বগুড়ার এমপি আবদুল মান্নান আর নেই

১০:১৪এএম, ১৮ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : বগুড়া-১ আসনের সংসদ সদস্য আবদুল মান্নান আর বেঁচে নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (১৮ জানুয়ারি) সকাল ৮টা ১৫ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে তার ব্যক্তিগত সহকারী (পিএ) মতিউর রহমান মতি বলেন, গত বুধবার হৃদরোগে আক্রান্ত হলে তাকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার রাতে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। সকাল সোয়া ৮ টায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

আবদুল মান্নান আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি ছাত্রলীগের সভাপতির দায়িত্বও পালন করেছেন। ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে জয় পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।

আব্দুল মান্নান ১৯৫৩ সালের ১৯ ডিসেম্বর বগুড়া জেলার সারিয়াকান্দি থানা হিন্দুকান্দি গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মো. জালাল উদ্দিন সরদার এবং মাতা মোছা. মুনজিলা বেগম। সংসদ সদস্য আব্দুল মান্নান তার নির্বচনী এলাকায় যমুনা নদীর ভাঙ্গন প্রতিরোধসহ রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন করেছেন।

বিজনেস আওয়ার/১৮ জানুয়ারি, ২০১৯/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে