ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬


'দেখিয়ে দেবো তরুণরাও নেতৃত্ব দিতে পারে'

০২:৪০পিএম, ২০ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : সরকার দলীয় প্রার্থী আমার বয়স নিয়ে সমালোচনা করেন। আমি তরুণ, আপনাদের বলবো আপনারা আমার সঙ্গে থাকবেন, আমাকে ভোট দেবেন, আমরা দেখিয়ে দেবো যে, তরুণরাও নেতৃত্ব দিতে পারে। বললেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন।

সোমবার (২০ জানুয়ারি) সিটি কর্পোরেশন নির্বাচনের ১১তম দিনের প্রচারণা শুরুর আগে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সামনে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন তিনি।

ইশরাক হোসেন বলেন, ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে ছাত্রসমাজ অগ্রণী ভূমিকা পালন করেছিল। তরুণরাই তাদের বুকের তাজা রক্ত ঢেলে দিয়েছিল স্বাধীনতা অর্জনের জন্য। তাই যারা তরুণদের বয়স নিয়ে তুচ্ছ-তাচ্ছিল্য করে আমরা তাদের দেখিয়ে দিতে চাই, আমরা তরুণরাও নেতৃত্ব দিতে পারি।

ইশরাক বলেন, এই সরকার দীর্ঘদিন ক্ষমতায় থেকেও ঢাকা শহরকে পরিবর্তন করতে পারেনি। তাই এখন একটি পরিবর্তন দরকার। আপনারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন আমি এই ঢাকা শহরকে সুন্দর একটি বাসযোগ্য শহরে পরিণত করার পাশাপাশি আমাদের দলের গণতন্ত্র পুনরুদ্ধারের যে আন্দোলন-সংগ্রাম চলছে তা ত্বরান্বিত করার লক্ষ্যে কাজ করে যাবো।

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব-উন-নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি রফিকুল আলম মজনু ও সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন প্রমুখ।

বিজনেস আওয়ার/২০ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে