ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬


টাঙ্গাইলে সাংবাদিকদের ওপর হামলা মামলায় দুই জুয়াড়ু গ্রেফতার

০৫:৪৮পিএম, ২০ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক (টাঙ্গাইল) : টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের উপর হামলার মূলহোতা জুয়াড়ী ফজল মন্ডলের সহকারি সেকাম ও হটুকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৮ জানুয়া‌রি) রাতে সেকামকে সিরাজগঞ্জের যমুনার চর এলাকা ও হটু ওরফে ফরহাদকে ভূঞাপুরের পাথাইলকান্দী এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে ভূঞাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সিরাজগঞ্জের যমুনার চরাঞ্চল ও ভূঞাপুরের পাথাইলকান্দি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ‌গ্রেফতারকৃত‌দের পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতে সোমবার প্রেরণ করা হ‌য়ে‌ছে।

উল্লেখ্য, গত ২ জানুয়া‌রি টাঙ্গাইলের ভূঞাপুরে জুয়া আসরের সচিত্র সংবাদ সংগ্রহে গিয়ে সাংবাদিকদের উপর হামলা চালায় জুয়াড়িরা। উপজেলার গোবিন্দাসী ঘাট সংলগ্ন কাঁশবন এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার, ক্যামেরা পারর্সন আশিকুর রহমান, বার্তাটোয়েন্টিফোর.কম ও দৈ‌নিক ই‌ত্তেফা‌কের সাংবাদিক অভিজিৎ ঘোষ, দৈনিক একুশের বাণী পত্রিকার সাংবাদিক হৃদয় মন্ডলসহ আরো দুইজন আহত হয়।

এসময় ডিবিসির একটি ক্যামেরা ভাঙচুর এবং অপর একটি ক্যামেরা ছিনিয়ে নেয়। এছাড়া ডিবিসির বুম (মাইক্রোফোন) ভাঙচুর করা হয়। এঘটনায় বৃহস্পতিবার রাতেই ডিবিসির টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার বাদী হয়ে জুয়াড়ু প্রধান ফজল মন্ডলকে প্রধান আসামী করে ৮জনের নাম উল্লেখসহ অজ্ঞাত শতাধিক জুয়াড়ির বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করেন।

বিজনেস আওয়ার/২০ জানুয়ারি, ২০২০/টিএ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে