ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬


আনন্দের সাথে চলছে ছবির শুটিং

১২:৫২পিএম, ২১ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ ছবির কাজ বর্তমানে চট্টগ্রামে চলছে। এরইমধ্যে এ ছবির বেশকিছু অংশের কাজ হয়েছে। ছবিতে প্রথমবার জুটি হয়ে কাজ করছেন রোশান ও পূজা চেরি। আর গতকাল চট্রগ্রামের একটি লোকেশনে এক ফ্রেমে কাজ করলেন শহীদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী ও পূজা চেরি।

পরিচালক অনন্য মামুন বলেন, ‘সাইকো’ ছবিতে প্রথমবার তারা তিনজন একসঙ্গে কাজ করছেন। এ ছবিতে সেলিম ভাইকে রাজনীতিবিদ ও রোজী ভাবীকে বিশ্ববিদ্যালয়ের প্রফেসরের চরিত্রে দর্শকরা দেখতে পাবেন। বাস্তব জীবনের মতো সিনেমাতেও তারা স্বামী-স্ত্রীর চরিত্রেই অভিনয় করছেন। আর তাদের একমাত্র কন্যার চরিত্রে অভিনয় করছেন পূজা।

নায়িকা হওয়ার পর এই প্রথম প্রযোজনা প্রতিষ্ঠান জাজের বাইরে কোন ছবিতে কাজ করছেন পূজা। ছবিতে রোশানের বিপরীতে অভিনয় করছেন তিনি। অন্যরকম আনন্দ নিয়েই ছবির শুটিং করছেন বলে জানালেন তিনি।

পূজা চেরি বলেন, ‘অনন্য মামুন ভাইয়ের সাইকো ছবিতে দারুণ একটি টিম হয়েছে আমাদের। বেশ মজা করে কাজ করছি। শুটিংয়ের ফাঁকে হইচই করছি’

গুণী দুই ব্যক্তির সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে পূজা বলেন, প্রথমবার সেলিম আংকেল ও রোজি আন্টির সঙ্গে অভিনয় করছি। নতুন অভিজ্ঞতা। খুব হেল্পফুল দুজন মানুষ। অনেক কিছু শিখছি তাদের কাছ থেকে। একদম বাবা-মায়ের মতোই তারা আদর করছেন।

আরবিএস এন্টারটেইনমেন্ট ও সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত হচ্ছে ছবিটি।

বিজনেস আওয়ার/২১ জানুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ নাটক
নিশোর ১২ নাটকে ৮টিতেই মেহজাবিন!

উপরে