ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬


হামলার পর যা বললেন তাবিথ

০২:৫১পিএম, ২১ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ রাজধানীর গাবতলীর আনন্দনগর তেলের মিল এলাকায় বিএনপি'র মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারণায় মঙ্গলবার সকালে 'জয়বাংলা' শ্লোগান দিয়ে হামলা চালানো হয়েছে। এসময় দলের নেতা-কর্মীরা মানব প্রাচীর তৈরি করে তাবিথকে রক্ষা করে।

হামলার পর তাবিথ আউয়াল বলেন, দলীয় নেতা-কর্মী ও সমর্থক এবং এলাকাবাসীকে আহ্বান জানাচ্ছি, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখুন। আমরা আমাদের গণসংযোগ চালিয়ে যাবো। কোনো ভয়ভীতি হামলায় পিছু হটবো না।

তিনি বলেন, একটু আগে আমরা ইতিবাচক ভাবনা নিয়ে গণসংযোগ শুরু করেছিলাম। পেছন দিক থেকে কাপুরুষের মতো আমাকে টার্গেট করে হামলা করা হয়েছে। আমার সহকর্মী, নেতৃবৃন্দকে মারা হয়েছে। সবচেয়ে ভয়ঙ্কর কথা হলো- এই হামলা কিছু পুলিশ কর্মকর্তার সামনে হয়েছে।

ধন্যবাদ জানিয়ে পুলিশকে উদ্দেশ্যে করে তিনি বলেন, আমি পুলিশ কর্মকর্তাদের ধন্যবাদ জানাই ওনারা দায়িত্ব পালন করছেন।

ওই এলাকার ক্ষমতাসীন দলের মনোনীত কাউন্সিলর প্রার্থী এই হামলা চালিয়েছেন দাবি করে তাবিথ বলেন, উনারা (পুলিশ কর্মকর্তারা) নিজের চোখে দেখেছেন এই হামলা এলাকার ঠেলাগাড়ি প্রতীকের কাউন্সিলর প্রার্থী মজিব সরোয়ার মাসুম ও তার দলবল করেছে। উনারা যেন তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করেন।

তিনি বলেন, আমি প্রতিপক্ষকে হুঁশিয়ার করে দিতে চাই, আমার ওপর হামলা করে আমার মনোবল ভাঙতে পারবেন না। পিছু হটাতে পারবেন না। গণসংযোগ এগিয়ে নেবো। ১ ফেব্রুয়ারির নির্বাচনে বিজয়ী হয়ে তা প্রমাণ করবো।

বিজনেস আওয়ার/২১ জানুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে