ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬


শুটিং শেষে বাংলাদেশ থেকে ইলিশ নিয়ে গেলেন শ্রাবন্তী

০১:৩১পিএম, ২২ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ নতুন চলচ্চিত্র ‘বিক্ষোভ’ ছবির শুটিং শুরু হয়েছে গত রোববার। নবাগত নায়ক শান্ত খানের সঙ্গে শুটিংয়ে অংশ নিয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী।

দ্বিতীয় লটের শুটিংয়ে এফডিসির প্রশাসনিক ভবনের সামনে শিক্ষার্থীদের আন্দোলনের একটি দৃশ্য ধারণ করা হয়।

শুটিংয়ের সময় দেখা যায়, শত শত শিক্ষার্থী জড়ো হয়ে বসে আছেন। অনেকের হাতে প্লেকার্ড। তাতে লেখা ‘জামশেদ হত্যার বিচার চাই’!।

এরপর হুট করে শ্লোগান দিয়ে উঠল তারা। শ্লোগানে শ্লোগানে ভারি করে তুলল এফডিসি। স্লোগানের ভাষা ‘উই ওয়ান্ট জাস্টিস’!

শিক্ষার্থীদের পাশে ছিল স্টেশনারি দোকান, এরপর মূল সড়ক। আন্দোলন-অবরোধে রাস্তায় লেগেছে লম্বা জ্যাম। রিকশা, মাইক্রো, প্রাইভেটকার থমকে আছে। হঠাৎ করেই সেখানে আসেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। মাথায় পতাকা বেঁধে, স্কুল ড্রেসে তার সঙ্গে এলেন শান্ত খান।

নিরাপদ সড়কের দাবিতে ছাত্র আন্দোলনের ঘটনাকে উপজীব্য করেই নির্মিত হচ্ছে ‘বিক্ষোভ’।

‘বিক্ষোভ’ ছবিটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনি। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগত শান্ত খান। তার সঙ্গে অভিনয় করছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী।

মঙ্গলবার শুটিং শেষে বাংলাদেশ থেকে ইলিশ নিয়ে গিয়েছেন শ্রাবন্তী। আর সেই ছবি ফেসবুকে শেয়ার করেছেন।

প্রসঙ্গত, গত শবিনার সকালের একটি ফ্লাইটে ঢাকায় এসেছেন শ্রাবন্তী। সম্পতি এফডিসিতে বিক্ষোভ ছবিটির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। বিএফডিসিতে শুটিং করছেন তিনি। এই সিনেমার একটি দৃশ্যে হামলার শিকার হন শ্রাবন্তী। একটি স্থিরচিত্রে দেখা যায়- মাথা ফেটে রক্ত ঝরছে, ঠোঁট থেকে রক্ত গড়িয়ে পড়ছে। অথচ তারপরও শ্রাবন্তী হাসছেন। সোশ্যাল মিডিয়ায় এমন ছবি প্রকাশ পেলে অনেকেই মন্তব্য করেছেন-শ্রাবন্তীর এ কি হাল!

বিজনেস আওয়ার/২২ জানুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ নাটক
নিশোর ১২ নাটকে ৮টিতেই মেহজাবিন!

উপরে