করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৪
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২০৩
৭৫৪৯৪৮
৩৬৫৭১
সূত্র: বিশ্ব স্বাস্থ্য সংস্থা (WHO)

ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬


বেতন গ্রেড উন্নীত করনের দাবিতে বাকাসাস'র কর্মবিরতি

০৩:২১পিএম, ২২ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার (টাঙ্গাইল প্রতিনিধি) : পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করনের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ কালেক্টরেট সমিতি (বাকাসাস) টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে কর্ম বিরতি পালন করছেন জেলা কালেক্টরেট অফিসের চাকুরীজীবীরা।

আজ বুধবার সকাল থেকে এই কর্ম বিরতি পালন করছে তারা।

এতে উপস্থিত ছিলেন বাকাসাস টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মজিবর রহমান, সাধারণ সম্পাদক মোতালেব সিদ্দিকীসহ সকল কালেক্টরেট কর্মচারীরা।

এ সময় আন্দোলনকারীরা বলেন, পূর্বে সচিবালয়ের কর্মচারীদের পদ পদবী আর কালেক্টরেট অফিসের কর্মচারীদের পদ পদবী এক থাকলেও ২০০০ সালে সচিবালয়ের পদ পদবী পরিবর্তন করে পদোন্নতিসহ বেতন গ্রেড উন্নীত করা হয়েছে কিন্তু, কালেক্টরেট অফিসের চাকুরীজীবীদের পদ পদবী পরিবর্তন করা হয়নি।

বিগত ২০০১ সাল থেকে বাকাসাস কর্মচারী সমিতি এ ব্যাপারে সচিবালয়ের ন্যায় আন্দোলন সংগ্রাম করার পরেও সরকার কোন গুরুত্ব দিচ্ছে না। তাই পুনরায় দাবী আদায়ের লক্ষ্যে আন্দোলন করা হচ্ছে। দাবী আদায় না হলে আগামীতে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারি দিয়েছেন বাকাসাস কর্মচারীরা।

এসময় টাঙ্গাইল জেলা প্রশাসক শহীদুল ইসলাম আন্দোলন কারীদের কথা শুনেন ও তাদেরকে আসস্থ্য করেন এবং কাজে যোগতদান করার আহবান জানান।

বিজনেস আওয়ার/২২ জানুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

ব্যক্তি উদ্যোগে যুবলীগ নেতার সহযোগিতা
বেতনের টাকায় খাবার পৌঁছে দিচ্ছে পুলিশ

উপরে