ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬


"ইন্টারনেটে এখন ‘ওলে ওলে’ ঝড়!"

০৪:২৯পিএম, ২২ জানুয়ারি ২০২০

বিনোদন ডেস্কঃ "অবশেষে ‘জওয়ানি জানেমান’ নির্মাতারা মুক্তি দিলেন ছবির দ্বিতীয় গান ‘ওলে ওলে ২.০’। ইউটিউবে মুক্তির সঙ্গে সঙ্গে গানটি নেটিজেনদের মনোযোগের কেন্দ্রে চলে এসেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, বেশ কয়েকজন তরুণীর সঙ্গে ধুমিয়ে নাচছেন সাইফ আলি খান।

‘ওলে ওলে ২.০’ নব্বই দশকের সুপারহিট গান ‘ওলে ওলে’র রিমেক। ‘ইয়ে দিল্লাগি’ ছবির এ গান তুমুল জনপ্রিয় হয়। এ ছবিতেও ছিলেন সাইফ। মূল গানে কণ্ঠ দিয়েছিলেন অভিষেক ভট্টাচার্য।

আর গানটির নতুন ভার্সনে কণ্ঠ দিয়েছেন অমিত মিশ্র। সাব্বির আহমেদের কথায় গানটির সংগীত পরিচালনা করেছেন তানিশক বাগচি।

গানের ভিডিওতে দেখা যাচ্ছে, জীবনকে তুমুলভাবে উদযাপন করছেন সাইফ আলি খান। নাচ-গান-আড্ডা-ফুর্তি, সঙ্গে রূপসীরা। তাঁর পায়ের দুলুনি মাতিয়েছে অন্তর্জালবাসীকেও। ইউটিউবে মুক্তির এক ঘণ্টার মধ্যে চার লাখের বেশি ভিউ পেয়েছে। মন্তব্য দুই হাজারের বেশি।

এর আগে গানটি সম্পর্কে তানিশক বাগচি বলেছিলেন, ‘ওলে ওলে ২.০’ নতুন ভার্সন হলেও মূল গানটিও অনুভব করতে পারবেন শ্রোতা। সাব্বির আহমেদের সঙ্গে তিনি এর আগেও বেশ কয়েকটি গানে কাজ করেছেন। এবারের গানটিও শ্রোতা পছন্দ করবেন।

‘জওয়ানি জানেমান’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে পূজা বেদির মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালার। এতে আরো রয়েছেন টাবু। পূজা এন্টারটেইনমেন্ট, ব্ল্যাক নাইট ফিল্মস ও নর্দান লাইটস ফিল্মস প্রযোজিত ছবিটি পরিচালনা করেছেন নীতিন কক্কর। আগামী ৩১ জানুয়ারি এ ছবি বড়পর্দায় উঠবে।

বিজনেস আওয়ার/২২ জানুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ নাটক
নিশোর ১২ নাটকে ৮টিতেই মেহজাবিন!

উপরে