ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬


'প্রচারণা করতে গিয়ে যেন জনদুর্ভোগ না হয়'

০৪:০৩পিএম, ২৩ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : রাস্তা বন্ধ করে যেনো মিটিং না করি। ভুলে গেলে চলবে না হয়তো একটি রাস্তা আটকে দিলে অ্যাম্বুলেন্স নাও যেত পারে, এর ফলে আমাদের একটি বোন বা ভাই পরীক্ষা দিতে পারবে না। আমরা যেনো সবাইকে গুরুত্ব দেই এবং গুরুত্ব অনুধান করে চলতে পারি। প্রচারণা করতে গিয়ে যেনোজনদুর্ভোগ না হয়। বললেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. আতিকুল ইসলাম আতিক।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের গলি থেকে নির্বাচনী প্রচারণা শুরুর আগে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর পরিচিত সভায় তিনি একথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, আমাদের কাছে অনেক অভিযোগ আসছে, জনদুর্ভোগের। এজন্য আমি আমার কর্মী সমর্থকদের বলব প্রচারণায় যেন জনদুর্ভোগ না হয়। আমাদের মানসিকতার পরিবর্তন দরকার। সুশৃঙ্খল প্রচারণা করে দেখিয়ে দেই আমরা নির্বাচনে সুশৃঙ্খল। একইভাবে সুশৃঙ্খল সুন্দর ঢাকা গড়তে পারব।

তিনি বলেন, পোস্টার বাদ দিয়ে কোনও ডিজিটাল পদ্ধতি বের করতে পারি কি না-সেটা ভাবছি। যে পদ্ধতিতে নগরীতে কোনও পোস্টার লাগানো লাগবে না। ডিজিটাল মাধ্যমে যেন আমরা আমাদের ক্যাম্পেইন করতে পারি। এমন কোনও সিস্টেম চালু করি, যে সকল রাজনৈতিক দলগুলো পার্টিকুলার ওয়াল যে সকল ওয়াল আমরা নির্দিষ্ট করে দেব সেই ওয়ালে যেন পোস্টার লাগাই।

নব সংযুক্ত ১৮টি ওয়ার্ড নিয়ে বৃহৎ পরিকল্পনার কথা তুলে ধরে বলেন, আমি সরেজমিনে দেখেছি নতুন ১৮টি ওয়ার্ডের বাসিন্দারা অবহেলিত, অমানুষিকভাবে দিনযাপন করছে। রাস্তার অবস্থা খারাপ, নাই কোনও বাজার, নাই খেলার মাঠ একটু বৃষ্টি হলেই অন্ধকার নেমে আসে, পানি জমে যায়। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ১৮টি ওয়ার্ডের জন্য ৪২০০ কোটি টাকার বাজেট অনুমোদনের অপেক্ষায়।

বিজনেস আওয়ার/২৩ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে