ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬


আধুনিক ঢাকা গড়ার অঙ্গীকার আতিকুলের

০১:৩০পিএম, ২৫ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : আধুনিক, সচল, গতিময়, মানবিক ঢাকা শহর গড়ার অঙ্গীকার নিয়ে আপনাদের সামনে এসেছি। আপনাদের ভোটে নির্বাচিত হলে স্বপ্ন বাস্তবায়ন করব, ইনশাআল্লাহ। বললেন আওয়ামী লীগ মনোনীত ডিএনসিসি মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

শনিবার (২৫ জানুয়ারি) রাজধানীর গুলশান হেলথ ক্লাব পার্কে নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, আপনারা যদি মার্কা নৌকায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেন। তাহলে আমি কথা দিতে চাই, একটি সুন্দর, সচল আধুনিক গতিময় ঢাকার যে স্বপ্ন, সেই স্বপ্ন বাস্তবায়ন করতে ইনশাআল্লাহ কাজ করে যাব।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আতিকুল ইসলাম বলেন, আজই বলে দিলে তো আর কোনো চমক থাকল না। আমরা আধুনিক সচল গতিময় ঢাকা গড়তে চাই। আমরা যদি সবাই মিলে একসঙ্গে কাজ করি তাহলে অবশ্যই এগুলো দ্রুত বাস্তবায়ন সম্ভব।

তিনি বলেন, আওয়ামী লীগ কথায় নয় কাজে বিশ্বাসী। আমি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে বলতে পারি বিজয়ী হলে প্রতিটি প্রতিশ্রুতি বাস্তবায়ন করব ইনশাল্লাহ। আর তাই আগামী ১ ফেব্রুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করার আহ্বান জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, এস এ মান্নান কচি, ১৯নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মফিজুর রহমান প্রমুখ।

বিজনেস আওয়ার/২৫ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে