ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬


হঠাৎ ফকির থেকে কোটিপতি জাহিদ হাসান

০৪:২৮পিএম, ২৫ জানুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : একটা সময় ধার দেনা করে চলতে হতো তার। সেই জীবনটা যেন পথের ফকিরের মতোই! ধার করার কারণে অনেক বিপদেও পড়েছেন তিনি। কিন্তু কথায় আছে না! খোদায় যাকে দেয় ছাপ্পর ফাইড়া দেয়। হ্যাঁ তার ক্ষেত্রে সেটাই হয়েছে।

হঠাৎ একদিন সে অনেক টাকার মালিক হয়ে যায়। এমনই গল্পের একটি নাটকে অভিনয় করেছেন জাহিদ হাসান। নাটকের নাম 'ছাপ্পর ফাইরা দিছে'। হামেদ হাসান নোমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শুভ্র খান।

ঈদ উপলক্ষে নির্মিত বিশেষ এই নাটকে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করলেন নন্দিত অভিনেতা জাহিদ হাসান ও ফারিয়া শাহরিন। সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে শেষ হয়েছে নাটকটির শুটিং।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা শুভ্র খান বলেন, নাটকটি একজন দেনায় জর্জরিত ছেলের গল্প। হঠাৎ একদিন সে অনেক টাকার মালিক হয়ে যায়। এরপর সেই ছেলের মধ্যে পরিবর্তন চলে আসে। তার পার্সোনাল সেক্রেটারি থাকে ফারিয়া। এরপর গল্প মোড় নেয় অন্যদিকে।

ফারিয়া শাহরিন বলেন, আমি ছোটবেলা থেকে জাহিদ ভাইয়ের ভীষণ ভক্ত। তার সাথে স্ক্রীন শেয়ার করতে পারাটা খুবই আনন্দের। কাজ করতে গিয়ে অনেক কিছু শিখেছি। আর একটা সুন্দর ও গোছানো টিমের সাথে কাজ করেছি। কাজটাও ভালো হয়েছে বেশ।

নির্মাতা সুত্রে জানা গেছে, আসছে রোজার ঈদে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে নাটকটি।

বিজনেস আওয়ার/২৫ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ নাটক
নিশোর ১২ নাটকে ৮টিতেই মেহজাবিন!

উপরে