ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

শেষ টি-টোয়েন্টিতে দুপুরে মাঠে নামবে বাংলাদেশ

মধুর সমাপ্তি, নাকি খালি হাতে ফেরা!

১০:৫৯এএম, ২৭ জানুয়ারি ২০২০

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান সফরের আগে নিরাপত্তা নিয়ে অনেক প্রশ্ন ছিল। পৌঁছেই অধিনায়ক মাহমুদউল্লাহ জানিয়ে দেন, এমন নিরাপত্তা আগে কখনও দেখেননি। দেশের ক্রিকেট ভক্তদের আশ্বস্ত করলেও ২২ গজের লড়াইয়ে মন ভরাতে পারছেন না ক্রিকেটাররা।

টানা দুটি টি-টোয়েন্টি হার, সিরিজও এক ম্যাচ আগেই জিতেছে পাকিস্তান।তামিম-সৌম্যদের মলিন মুখে হাসি ফোটার সুযোগ এখনও আছে, তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি জিততে পারলে। সোমবার (২৭ জানুয়ারি) দুপুর ৩টায় ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে পিটিভি স্পোর্টস।

নিরাপত্তার চাদরে মোড়া লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামের দুই ম্যাচেই গ্যালারি ছিল উচ্ছ্বসিত। শুধু উচ্ছ্বাস ছিল না বাংলাদেশের ক্রিকেটারদের মনে। সাকিব ও মুশফিকের অনুপস্থিতির সুযোগ কাজে লাগিয়ে নিজেকে নতুন করে চেনাতে পারেননি কেউ।

তামিম ইকবাল রান করলেও ঝড় তুলতে পারেননি। অন্যরা তাও পারেননি। তাই বাবর আজম ও মোহাম্মদ হাফিজের ঝড়ো ব্যাটিংয়ে ৯ উইকেটে অসহায় আত্মসমর্পণ করে সিরিজ হাতছাড়া করেছে বাংলাদেশ। প্রথম ম্যাচেও ব্যাটিং দুর্দশা ছিল ভীষণ পীড়াদায়ক।

প্রথম ম্যাচের ভুল থেকে শিক্ষা নিতে পারেনি বলেই পরদিন মাত্র ১৩৬ রানে থামতে হয়েছে। এবার দুই ম্যাচের হতাশা কাটিয়ে ভালো খেলতে হবে বাংলাদেশকে। নইলে ফিরতে হবে হোয়াইটওয়াশের লজ্জা নিয়ে। প্রশ্ন একটাই মলিন মুখে হাসি ফুটবে তো বাংলাদেশের জয়ে?

বিজনেস আওয়ার/২৭ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে