ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬


উড়তে থাকা জুভেন্টাসকে মাটিতে নামালো নাপোলি

০১:৪২পিএম, ২৭ জানুয়ারি ২০২০

স্পোর্টস ডেস্ক : ইতালিয়ান সিরি আ'তে ঘরের মাঠে জুভেন্টাসকে ২-১ গোলে হারিয়েছে পয়েন্ট টেবিলের ১০ নম্বরে থাকা দল নাপোলি। টানা ৫ ম্যাচ জয়ের পর আকাশে উড়তে থাকা রোনালদোদের অবশেষে মাটিতে নামালো দলটি।

ঘরের মাঠে শুরু থেকেই বেশ আক্রমণাত্মক ছিল নাপোলি। প্রথমার্ধ জুড়েই দেখা যাচ্ছিলো বেশ আক্রমণ পাল্টা আক্রমণ। যদিও জুভেন্টাসের গোলবারে বেশিবার আঘাত হেনেছিল নাপোলির বল। তা সত্ত্বেও বিরতির আগে গোলের দেখা পায়নি কোনো দলই।

দ্বিতীয়ার্ধে এসে ঘুরে দাঁড়াবার ইঙ্গিত পাওয়া যাচ্ছিলো সফরকারীদের শিবির থেকে। ৫৩ মিনিটে নাপোলির জালে বল জড়িয়ে বসেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু সতীর্থ হিগুয়েন অফসাইডে থাকায় বাতিল করা হয় তাঁর সেই গোল।

৬২ মিনিটে সিআর সেভেন প্রতিপক্ষের গোলবার বরাবর নেন এক জোরালো শট। কিন্তু বাঁধা হয়ে দাঁড়ান নাপোলি গোলরক্ষক অ্যালেক্স ম্যারেট। ঠিক তাঁর পরের মিনিটেই জিয়েলিনেস্কির গোলে প্রথমবারের মতো লিড নেয় স্বাগতিকরা।

৮৬ তম মিনিটে ম্যাচের ভাগ্য নির্ধারণ করে দেন লরেঞ্জো ইনসিনিয়ে। ডি বক্সের ভেতর থেকে দুর্দান্ত এক ভলিতে বল খুঁজে পায় জালের ঠিকানা। ম্যাচের শেষ মিনিটে রগ্রিগোর বাড়ানো বল পোস্টের কাছে পেয়ে জালে ঠেলে দিয়ে হারের ব্যবধানটা কমান রোনালদো।

শেষতক আর গোলের দেখা না পাওয়ায় ২-১ এর হার নিয়েই মাঠ ছাড়তে হয় মাউরিসিও সারি শিষ্যদের। ২১ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে জুভেন্টাস।

বিজনেস আওয়ার/২৭ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে